বাংলা সিরিয়াল

গল্প প্যাচাতে প্যাচাতে কই নিয়ে যাচ্ছে!এখন যদি লাবণ্যর স্মৃতি হারিয়ে যায় কি একটা হাস্যকর অবস্থা হবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, লাবণ্য অবশেষে দীপার খোঁজ পেয়ে দীপা কাছে পৌঁছে গেল এরপর দীপা আর লাবণ্য দুজনে মিলে একে অপরের সাথে কথা বলতে বলতে আবেগপ্রবণ হয়ে

পড়ে এরপর লাবণ্য রূপার কথা বলে এবং বলে বন্যায় ভেসে গেছে রূপা এই কথা শুনে ভেঙে পড়ে দীপা তারপর দীপাকে ফিরিয়ে নিয়ে আসে লাবণ্য কিন্তু মিশকা তাদের গাড়ির অ্যাক্সিডেন্ট করিয়ে দেয়। এই দুর্ঘটনা তে বেশি আঘাত পায় লাবণ্য।

এই দুর্ঘটনা তে অল্প চোট পায় দীপা তার জ্ঞান ফিরে এলে সে লাবণ্যকে সুস্থ করবার জন্য একটি গাড়ি ডাকে কিন্তু সেই গাড়িতে গুন্ডারা দীপাকে ধরে নিয়ে যায়। এইভাবে একটার পর একটা সমস্যা তৈরি হতে থাকে।

আরও পড়ুন : নায়িকারা(শুভশ্রী, কোয়েল)বারংবার দুর্গা রূপে আমাদের মাঝে ধরা দিচ্ছেন! নায়করা কী দোষ করল?-নতুন ট্রেন্ড হোক

যা দেখে দর্শক রীতিমত বলছেন যে ধারাবাহিক টা একটুকুও শান্তি নেই। আবার মিশকা চলে এলো। ‌ কবে যে গল্পে মিল দেখানো হবে কে জানে? অনেকে আবার বলছেন তাও মিশকা থাক, মিশকাকে তাড়াতে গিয়ে মাঝখানে যে দুটো নেকা নেকিকে নিয়ে এসেছিল, তার থেকে অনেক ভালো!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“মিশকা কুততির ঠেলায় এরা আর শান্তি পেল না, সেই লাবণ্য কষ্ট করে দীপার খোঁজ তো পেল ওকে বাড়িতে ফেরানোর সময়েই মিশকা ওদের অ্যাকসিডেন্ট করিয়ে দেয়!!

আরও পড়ুন : দুটো প্রোমোতেই স্পষ্ট তেজের মনে সুধা আছে! কিন্তু সুধার মনে কি শুধুই কৃতজ্ঞতা? বোঝা যাচ্ছে না!

এই মিশকা হুটহাট করে কইদ্দিয়ে উধাও হয়ে যায় আবার কইদ্দিয়া হাজির হয় কিছুই বুঝিনা, মানে গল্প প্যাচাতে প্যাচাতে কই নিয়ে যাচ্ছে! এখন যদি লাবণ্যর স্মৃতি হারিয়ে যায় কি একটা হাস্যকর অবস্থা হবে, তার উপর দীপাকে গুন্ডারা কিডন্যাপ করে নিল – ওদিকে মিশকা লাবণ্যকে সরিয়ে ফেলছে!! কালকের এপিসোড এ যে কি হবে কিছুই বুঝতে পারছিনা!!টিভিতে ফুল এপিসোড দেখায় নাই যদিও!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh