বাংলা সিরিয়াল

অষ্টমীর প্রোমো দেখেই ভেবেছিলাম ঋতব্রতাকে দেবী রূপে দেখতে পাবো মহালয়ার দিন!কিন্তু সেই আশায় জল পরলো!-অষ্টমী শেষ হওয়ার আশঙ্কায় বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো অষ্টমী। এই ধারাবাহিকে দেখা যায় যে, পুরুষোত্তম সিংহ ঠাকুর কোনোদিন চান নি যে, অষ্টমী তার ছেলের বৌ হোক, তিনি চেয়েছিলেন যে, তার ছেলের সাথে বিয়ে হোক উজ্জয়িনীর‌।

এমনকি সিংহ বাড়ির যোগ্য বউ উজ্জয়িনী ও সে বউরানীর আশীর্বাদ ধন্যা, এই কথাকে প্রমাণ করতে পুরুষোত্তম সিংহ ঠাকুর একটি অগ্নিপরীক্ষার ব্যবস্থা করেন ও এই অগ্নি পরীক্ষায় উজ্জয়নীকে জয়ী প্রমাণ করবার জন্য পুরুষোত্তম সিংহ ঠাকুর প্ল্যান করে উজ্জয়িনী কে “anti fire gel” লাগিয়ে নিতে বলেন, অষ্টমী নিজে সেটা শুনে সেও সেই একই কাজ করে।

এরপর ধারাবাহিকে দেখা যায় যে, জ্বলন্ত কয়লার উপর হাঁটলেও উজ্জ্বয়িনীর পা অক্ষত থাকে, অন্যদিকে অষ্টমী উজ্জয়িনীর হাতে জেলটা দেখে সেও সেটি লাগিয়ে নিয়েছিলো,তাই তার পায়েও কোনো রকম কিছুই হয় না। এই দৃশ্য দেখে গ্রামের সব মানুষ অবাক হয়ে গেলেঅষ্টমী সবাই কে বলে, এটা কোনো বৌরানীর লীলা নয়, এটা সায়েন্স।

আরও পড়ুন : লিনা পিসি তার গল্প যেভাবে ঘেটে দেয় তাতে পুবের ময়না নিয়ে আমার একটুও ভরসা নেই লিনা পিসি কে নিয়ে!

এইবার অষ্টমী বলে, এইবার সত্যি আগুনের উপরে অ্যান্টি ফায়ার জেল ব্যবহার না করে হাঁটতে হবে,এই বলে সে নিজের পা ধুয়ে নেয় এবং আগুনের উপর হেটে যায়, অন্যদিকে এই কথা শুনে উজ্জয়নী মাথা ঘুরে পড়ে যায়।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, আয়ুষ্মানের মাকে সম্মান ফিরিয়ে দেওয়ার জন্য লড়ছে অষ্টমী। তবে শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই এই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ “অষ্টমী” শুরুর সময় থেকে মনে মনে ভেবেছিলাম এই বছর ঋতব্রতা কে দেবী রূপে দেখতে পাবো মহালয়ার দিন। কিন্তু সেই আশায় জল পরলো ! আমি সত্যি কি মিথ্যে জানিনা কিন্তু অনেক জায়গায় শুনছি যে ধারাবাহিক টি এই মাসেই শেষ হয়ে যাবে।

“পুবের ময়না”র প্রোমো রিলিজের সাথে সাথেই যে টাইম স্লট দিলো, সেটা অষ্টমীর টাইম। উপরন্তু অষ্টমীর নতুন টাইম এখনও বলেনি। তাতে এটাই মনে হচ্ছে যে ধারাবাহিক সত্যিই বোধহয় শেষ করবে চ্যানেল। যাইহোক colours বাংলা তেও গতবছর আশা রেখেছিলাম, এবছর zee বাংলা তে, কোনো টাই পূরণ হলোনা।

আরও পড়ুন : এই নতুন পার্বতীকে ভালোই লাগলো ঐ ন‍্যাকা পার্বতীর চেয়ে!-তুমি আশেপাশে দেখে বলছেন দর্শক!

তাই একটা ছবি সামান্য এডিট করলাম। এই সাজ টায় ঋতব্রতা কে সতী কিংবা পার্বতী রূপে অসাধারণ সুন্দর লাগছে। একটা অপূর্ণ আশা রইলো তা পরে কখনও হয়তো পূরণ হবে…বা হয়তো কখনও হবেনা। সময়ের অপেক্ষা”

Back to top button

Ad Blocker Detected!

Refresh