বাংলা সিরিয়াল

অষ্টমীর জন্য মনের কথাকে ৯ঃ৩০ টায় যেতে হলো আজ সেই অষ্টমীর থেকেও মনের কথার টিআরপি বেশি!বলছেন দর্শক!

জি বাংলায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক এসেছে, এই ধারাবাহিকের নাম হলো অষ্টমী। এই ধারাবাহিকে দেখা যায় যে, অষ্টমী যে গ্রামের স্কুল টিচার হয়ে এসেছে সেই গ্রামে পুরুষোত্তম সিংহ ঠাকুর বৌরানীর নাম করে ভন্ডামো করে।

অন্যদিকে পুরুষোত্তম সিংহ ঠাকুরের ছেলে আয়ুষ্মান অষ্টমীর খুব ভালো বন্ধু, সে অষ্টমীকে বিপদের হাত থেকে বাঁচিয়েছে,আবার অষ্টমী‌ও বিপদের হাত থেকে বাঁচিয়েছে। সম্প্রতি একটা মেলায় গিয়ে দুর্ঘটনাবশত তাদের বিয়ে হয়ে যায় তারপর দেখা যায় অনেক চেষ্টা করলেও অষ্টমীর সিঁথি থেকে সিঁদুর ওঠে না।

আরও পড়ুন : সাহানা মাসির সহচরী ব্লুজের সর্বজয়াকে সর্বহারা করেছিল!এবার দেখার পালা সাহানা মাসির চিনি ব্লুজের যোগোমায়াকে কী করে‌?

এরপর অষ্টমীর সাথে আয়ুষ্মানের আরো একবার বিয়ে হয়। অন্যদিকে আয়ুষ্মান অষ্টমী কে ভুল বুঝতে থাকে সে বলে অষ্টমী কেন তাকে ঠকালো? অষ্টমী বলে,একদিন সে ঠিক‌ই আয়ুষ্মানের ভুল ভাঙিয়ে দেবে।

অষ্টমী এই ধারাবাহিকটিকে স্লট উদ্ধার করার জন্য নিয়ে আসা হলেও এই ধারাবাহিক উল্লেখযোগ্য টিআরপি দেয় না, যে কারণে প্রচুর মানুষ এই বিষয়টা নিয়ে ট্রোলিং করেন, তাদের বক্তব্য এই যে, অষ্টমীকে স্লট উদ্ধার করতে আনা হলো আর অষ্টমী এসে স্লট আরো ঢুবিয়ে দিলো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যেই অষ্টমীর জন্য মনের কথাকে ৯ঃ৩০ টায় যেতে হলো আজ সেই অষ্টমীর থেকেও মনের কথার টিআরপি বেশি জি বাংলার ২০২৪ এ যে দুটো নতুন সিরিয়াল এলো…

আরও পড়ুন : টেলিভিশনের সব থেকে হাড়হিম করা ঘটনা কাসাম সে সিরিয়ালে দেখানো হতো!এখন হলে লোকে দেখেই হার্ট ফেল করতো!

যোগমায়া আর অষ্টমী দুটোই চরম ডিজাস্টার। আজকে যোগমায়ার যায়গায় ইচ্ছে পুতুল থাকলে স্লট এই বাজে অবস্থায় থাকত না। স্লটটা উদ্ধার হয়ে যেত। লিনা পিসির গল্পই এখন চলছে বেশি যার প্রমাণ মিঠিঝোড়া, মনের কথা আর রোশনাই।[অষ্টমীর লেখক ভিন্ন”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh