বাংলা সিরিয়াল

সাহানা মাসির সহচরী ব্লুজের সর্বজয়াকে সর্বহারা করেছিল!এবার দেখার পালা সাহানা মাসির চিনি ব্লুজের যোগোমায়াকে কী করে‌?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল আয় তবে সহচরী, এই ধারাবাহিকটি ছিল সহচরীর জীবনের গল্প, যে অনেক দূর পড়াশোনা করতে চেয়েছিল, কিন্তু বিয়ের পর তার স্বপ্ন পূরণ হয় না কারণ সংসারে আসার পরে তাকে আর পড়তে দেওয়া হয় না।

পরবর্তীকালে একটা দীর্ঘ সময় পর তার ছেলে বড় হয়ে যাওয়ার পর সে কলেজে ভর্তি হয় নিজের স্বপ্ন পূরণের উদ্দেশ্যে। বেশি বয়সে কলেজে ভর্তি হওয়ার কারণে অনেকেই অনেক রকম কথা বলে , কিন্তু সেই সকল প্রতিকূলতার বিপক্ষে দাঁড়িয়ে সহচরী জিতে যায়।

এই ধারাবাহিকে ভিলেন ছিল দেবিনা, যে সহচরীর বর সমরেশকে ফাঁসিয়ে বিয়ে করতে চেয়েছিল, অন্যদিকে এই ধারাবাহিকের প্রতিপক্ষ ও ধারাবাহিক ছিল ব্লুজ প্রোডাকশন হাউসের জনপ্রিয় ধারাবাহিক সর্বজয়া। এই সর্বজয়া ধারাবাহিকে অভিনয় করেছিলেন দেবশ্রী রায়।

আরও পড়ুন : এত কিছুর পরেও রাই এর সৌর্যের জন্য খারাপ লাগেনা!কষ্ট হয়না ও যে সৌর্যের লাইফ টা শেষ করে দিলো!-মিঠিঝোরাতে দোষী রাই মনে করেন দর্শক!

কিন্তু এই সর্বজয়া ধারাবাহিকটি প্রতিপক্ষ ধারাবাহিক আয় তবে সহচরির কাছে হেরে যায়, আয় তবে সহচরী ছিল সাহানার প্রজেক্ট, অন্যদিকে সর্বজয়া ছিল ব্লুজের। দীর্ঘ বেশ কয়েক বছর পরে আবার সেই ইতিহাসের রিপিট হয়েছে এখনো সাহানার ধারাবাহিক এর বিপরীতে আছে ব্লুুজের ধারাবাহিক।

দর্শক বলছেন এবারও চিনি ব্লুজের ধারাবাহিক যোগমায়া কে হারিয়ে দেবে বলা বাহুল্য চিনি সাহানা ম্যাডামের প্রজেক্ট। অনেকে বলছেন হয়তো ইতিহাসের পুনরাবৃত্তি হবে এবার, হেরে যাবে ব্লুজের যোগমায়া।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মনে পড়ে সবার,কয়েকবছর আগে সাহানা মাসির সহচরী ব্লুজের সর্বজয়াকে কিভাবে সর্বহারা করেছিল ,এবার দেখার পালা সাহানা মাসির চিনি ব্লুজ কাকুর যোগোমায়াকে কি করে‌।ইতিহাস কি পুনরাবৃত্তি হবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh