বাংলা সিরিয়াল

ব্লুজের ইতিহাস সৃষ্টি করা সব সিরিয়াল জলসা থেকেই পেয়েছে!-ব্লুজের সিরিয়াল নিয়ে প্রশংসায় পঞ্চমুক দর্শক!

অনেকগুলো প্রোডাকশন হাউজের মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্রোডাকশন হাউজ হলো ব্লুজ। এই ব্লুজের একাধিক জনপ্রিয় ধারাবাহিক রয়েছে, যেমন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আঁচল,কখনো মেঘ কখনো বৃষ্টি, যমুনা ঢাকি, তুমি রবে নীরবে ইত্যাদি জনপ্রিয় ধারাবাহিক রয়েছে।

এই সকল ধারাবাহিক গুলির মধ্যে কতকগুলো বিষয় আছে যে বিষয়গুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেটা হলো, ধারাবাহিকের মধ্যে থাকা বিভিন্ন কাহিনী। ব্লুুজের ধারাবাহিকের মধ্যে একটা ব্যাপার আছে তা হলো, ধারাবাহিকের নায়ক মানেই ক্যাবলা আর ধারাবাহিকের নায়িকা মানেই এক্সপার্ট, মহিষাসুরমর্দিনী।

কিন্তু ব্লুজের ধারাবাহিকের মধ্যে কতগুলো বিশেষত্ব আছে,সেটা হলো ধারাবাহিকের কাহিনীর মধ্যে নানান রকম সংঘর্ষমূলক কাহিনী থাকে, এই কাহিনীগুলো বিভিন্ন রকম লড়াই নিয়ে হয়। ‌

আরও পড়ুন : এই রাজেশ কি রোশনাইকে সত‍্যিকারের ভালোবাসে? নাকি বিয়ে করার পিছনে অন্য কোনো উদ্দেশ্য আছে?

দর্শকদের মধ্যে কিছু মানুষ বলছেন যে, ব্লুজের ধারাবাহিক গুলোর মধ্যে কতগুলি ধারাবাহিক আছে যে ধারাবাহিক গুলি ইতিহাস সৃষ্টি করে। সেই সকল ধারাবাহিক গুলো নিয়ে সব সময় জনপ্রিয়তা তুঙ্গে রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“_ ব্লুজ এর ইতিহাস সৃষ্টি করা সব সিরিয়াল জলসা থেকেই পেয়েছে। ~ সেটা হক টাপুরটুপুর বা আঁচল ভালোবাসা ডট কম..!~

জলসার একসাথে ব্লুজ এর সিরিয়াল আসছিলো ৩ টা এমনকি ৩ টাই মাষ্টারপিশ.?তখন সারা বাংলা জুড়ে ছিলো টাপুরটুপুর আঁচল.!_ এই ৩ টিই সিরিয়াল ব্লকবাস্টার ও ২-৩ বছর ধরে সফল ভাবে চলছে.? জলসার তখন রত্ন ছিল এই সিরিয়াল গুলো.!

আরও পড়ুন : এদিকে রোশনাই কত টান টান হচ্ছে আর একদিকে মন ভেসেছেতে সতীন নিয়ে এসে একঘেয়েমি করে ফেলছে!প্রতিটা পর্বে সেই ঘুরে ফিরে এক কাহিনী! একটু উত্তেজনা আনা দরকার নিম ফুলের মতো! নইলে স্লট গায়েব!

ব্লুজ এর সিরিয়ালের টিআরপির দিক দিয়েও জলসা এগিয়ে ছিলো আঁচল ভালোবাসা ডট কম টাপুরটুপুর তখন ১৩+.১৪+ করে টিআরপি দিত.! ~ যেটা জলসার থেকেই পায় এবং ব্লুজ এর সিরিয়াল জলসায় ১-২ টা বাদে সব সফল হয়.?
অন্য দিকে জি বাংলার প্রায় ৫-৭ টা বাদে সব সিরিয়াল ফ্লপ দিছে .! জি বাংলার ব্লুজ এর সফল সিরিয়াল একমাত্র জগা আর সব ফ্লপ দেয় ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh