বাংলা সিরিয়াল

পুতাপুতি খেলা নাম দিলে ভালো মানাতো!-পেখমের পর এবার ঝুমুরকেও মাটিতে পুঁতে দেওয়া হল!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো বঁধুয়া। এই ধারাবাহিকে দেখানো হয়েছিল যে, ধারাবাহিকের নায়িকা পেখম খুব ছোটবেলায় একটা অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়েছিলো, রানা রায়চৌধুরী তার সাথে খুব খারাপ ব্যবহার করে কিন্তু সমাজ

পরিবেশ পরিস্থিতির কথা ভেবে তার পরিবারের সবাই এই ঘটনাটা চেপে যায় এরপর পেখম যখন একজন বড় সাংবাদিক হয়ে যায় তখন সে এই ঘটনার প্রতিবাদ করে এবং এই ঘটনার প্রতিবাদে সে পাশে পায় তার স্বামী আবীরকে।

কিন্তু রানা রায় চৌধুরী নিজের পথের কাঁটা দূর করে দেওয়ার জন্য পেখমকে মেরে ফেলে। এরপর হুবহু পেখমের মতো দেখতে ঝুমুরকে পাওয়া যায়, ঝুমুরকে পেখম সাজিয়ে তার মুখে পেখমের কথা শিখিয়ে দেয় ও ভিডিও করে সেটা ছেড়ে দেয় আবীর যাতে পেখমের মৃত্যুর সাথে যাদের হাত আছে তারা ভয় পেয়ে যায়।

আরও পড়ুন : যাক,আবার প্রিয় দুজন মানুষকে একই চ্যানেলে দেখতে পাবো বলে খুব খুশি লাগছে!-স্টার জলসায় ফিরছে গ্রামের রানী বীণাপাণীর জুটি!

কিন্তু এরপর দেখা যায় যে ঝুমুরকেও ঠিক একইভাবে মেরে ফেলতে চায় রানা রায় চৌধুরী। এর আগের বার পেখমকে ঠিক যেভাবে মাটিতে পুঁতে ফেলেছিলো, একই কাজ করে ঝুমুরের ক্ষেত্রে দর্শক মনে করছেন এটি টিআরপি বাড়বে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“প্রথম বার পেখমকে মাটিতে পুতে টিআরপি অনেকটা বেড়ে ৬+ হয়েচিলো,,, আবার এখন টিআরপি কমে যাওয়ার কারনে ঝুমুর মানে পেখমকে কালের পর্বে পুতে দেওয়া হবে পোমো দিলে ৬+ কনফম চিলো” এই পোস্টের কমেন্ট বক্সে আরেকজন আবার লিখেছেন যে,“পুতাপুতি খেলা নাম দিলে ভালো মানাতো”

আরেকজনের কথায়,“শ্বেতা বুড়ি কে ও মুটিতে পুঁতে দিয়ে ভালো টিআরপি পেয়েছিল এবার যদি আমাদের বেহায়া রাই দিদি কে পুঁতে দিত তাহলে বেঙ্গল টপার হতো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh