বাংলা সিরিয়াল

মাথা মুন্ডু বিহীন প্রোমো!কি হলো কিছুই বুঝলাম না!-চিনিতে অমঙ্গলের সূচনার প্রোমো দেখে ট্রোল করছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো চিনি। এই ধারাবাহিকে প্রথম থেকে দেখানো হয় যে চিনি অনেক কিছু অদ্ভুত রকমের স্বপ্ন দেখতে পায় , যে সকল স্বপ্নগুলোর একটা নির্দিষ্ট মানে আছে কিন্তু মানেটা কি সেটা কেউ জানে না!

প্রথমে অনেকেই ভেবেছিল এটা জন্মান্তর ভিত্তিক গল্প এবং এই গল্পে দেখানো হবে চিনির পুনর্জন্ম হয়েছে কিন্তু পরে দেখালো এটা জন্মান্তর নয় এটা চিনির মায়ের মৃত্যু এবং চিনির প্রতিশোধ নেওয়ার গল্প। পরে দেখানো হলো যে, চিনির মা বেঁচে আছে এবং বেঁচে বেনারসে আছেন। সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে চিনি ও দ্রোণের বিয়ে।

চিনি এবং দ্রোণের বিয়ের দিন ছদ্দবেশী অপলা এসে বলছে দিদি তোমার বরের যাই যাই অবস্থা! দ্রোণের মা তখন বলছে এত করে মানা করা সত্ত্বেও চিনি কেন এল বিয়ের আগে বরের সামনে? অন্যদিকে এই ঘটনার জন্য জল সইতে যাওয়া হয় না কারণ সূর্য উঠে গেছে।

চিনির মা তখন বলে অমঙ্গলের সূচনা হয়েই গেল। অন্যদিকে দেখা যায় বিয়ের মন্ডপে যখন চিনি আর দ্রোণ মুখোমুখি তখন চিনির ফোন আসে। সেই ফোনে অপলা বলে চিনি তোমার বাবা আমার জিম্মায় যেটা শুনে চিনি ছুটতে থাকে। কিন্তু দর্শক এই প্রোমো নিয়ে সমালোচনা করেছেন।

আরও পড়ুন : সেরা হৃদয়বিদারক দৃশ্য ওরফে স্বপ্ন!বন্যার সিন হাস্যকর দেখিয়ে স্বপ্ন এমন দারুন বানিয়েছে SvF!-বন্যায় তাড়াহুড়ো বিচ্ছেদ দেখিয়েও দারুন স্বপ্ন দেখালো অনুরাগ

একজন নেটিজেন লিখেছেন যে,“আমি এই সিরিয়ালের একটা প্রমোর ও হাথামাতা কিছু বুঝতে পারিনি”আরেকজন লিখেছেন যে,“মাথা মুন্ডু বিহীন প্রোমো কি হলো কিছুই বুঝলাম না” আরেকজন নেটিজেন লিখেছেন যে,“অমঙ্গল সুচনা

আমি তো কিছুই বুঝলাম না” তবে একজন চিনি দর্শক লিখেছেন এপিসোড না দেখলে কিছুই বোঝা যাবে না, এপিসোড দেখুন তাহলেই বুঝতে পারবেন।

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh