বাংলা সিরিয়াল

পুরের ময়নার মতো বাস্তবসম্মত সিরিয়াল স্লট না পাওয়ার একমাত্র কারন হচ্ছে দিদি নাম্বার ওয়ান! দিদি নাম্বার ওয়ান কে শেষ করার দাবি জানাচ্ছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো পুবের ময়না। এই ধারাবাহিকে দেখা যায় যে, ঠিক বিয়ের দিন গুঞ্জা পালিয়ে যায় তার ভালোবাসার মানুষ শ্রেয়াসের সাথে।

গুঞ্জ ভাবে শ্রেয়াস তাকে নিয়ে গিয়ে বিয়ে করবে কিন্তু শ্রেয়াস তাকে সারপ্রাইজ দিয়ে দেয়, তাকে নিয়ে তোলে একটা হোটেলে আর সেই হোটেলে সে হানিমুনের প্ল্যান করে, স্বাভাবিকভাবেই এই বিষয়ে নিজের তীব্র অসম্মতি জানায় গুঞ্জা, কারণ বিয়ের আগে সে এই রকম ইন্টিমেট সম্পর্কে যেতে নারাজ বলে জানিয়ে দেয়।

অন্যদিকে বিয়ের রাত্রে কনে পালিয়ে গেছে এই কথা জানতে পেরে মাথায় হাত দিয়ে বসে পাত্রপক্ষ। পরিবারের সম্মানের কথা ভেবে রোদ্দুরের মা ঠিক করেন তিনি ময়নার সাথেই বিয়ে দিয়ে দেবেন রোদ্দুরের। রোদ্দুর এর বাবাকেও তিনি ইমোশনাল কথা বলে রাজি করিয়ে দেন।

আরও পড়ুন : জগদ্ধাত্রী দেখে মনে হচ্ছে উৎসব মেহেন্দি লিড!কৌশিকী সমরেশ সেকেন্ড লিড! নায়কের প্রাক্তন জগদ্ধাত্রী

কিন্তু রোদ্দুর যখন এটা জানতে পারে তখন সে ঘরে গিয়ে দরজা লাগিয়ে দেয় এবং এই ঘটনায় রোদ্দুরের বাবা থেকে শুরু করে রোদ্দুরের মাকে তার জায়েরা পর্যন্ত কথা শোনাতে শুরু করেন। ধারাবাহিকের আগামী পর্বে দেখা যায় যে, ময়না একটা খড়খড়ি দিয়ে উঠে রোদ্দুর কে বলছে জানলাটা রোদ্দুর কে বলছে দরজাটা খুলে দিন কারণ আপনার মাকে সবাই খারাপ কথা বলছে।

অন্যদিকে দর্শক ভাবছেন এত সুন্দর একটা ধারাবাহিক তা সত্ত্বেও টিআরটি পাচ্ছে না কেন? সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
পুরের ময়নার মতো বাস্তবসম্মত সিরিয়াল স্লট না পাওয়ার একমাত্র কারন হচ্ছে দিদি নাম্বার ওয়ান। এই দিদি নাম্বার ওয়ান য

তদিন আছে ততদিন ওই স্লট উন্ধার হবে না। জি বাংলার উচিত দিদি নাম্বার ওয়ানকে শেষ করা। তাহলে পুরের ময়না সহ বাকি সিরিয়াল গুলো সলোট পাবে। অবশ্য তোমাদের রানী ফ্যনেরা অধিকাংশ দেখচে পুরের ময়না। তাই সামনের সপ্তাহে স্লট পাওয়ার আশা আছে”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh