বাংলা সিরিয়াল

9 টার মতো ভালো একটা স্লট পেয়েছে নিজেকে প্রমাণ করার জন্য!মনে প্রাণে চাই,ভালো করুক!

রাত নয়টার স্লটে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ডায়মন্ড দিদি। ধারাবাহিকের প্রোমো তে দেখা যাচ্ছে নায়িকা, একটি রেস্টুরেন্টে খাবার পরিবেশন করছে,তাকে ডিশের নাম জিজ্ঞেস করা হচ্ছে, কিন্তু সে ইংরেজিতে অতটা পরিপক্ত নয় সে,তাই তার চাকরিটা চলে যায়।

এরপর সে প্রতিজ্ঞা করে একদিন এই হোটেলের সামনেই বিশাল বড় একটা হোটেল খুলে সে দেখাবে। ধারাবাহিকের এই প্রোমো দেখে সকলে অতিরিক্ত আশাবাদী। অনেকেই মনে করছেন ধারাবাহিক খুব ভালো মতো ফল করবে।

প্রোমো দেখে একজন লিখেছেন যে,“”ডায়মন্ড দিদি জিন্দাবাদ” এর প্রোমোটা সাধারনের মধ্যে অসাধারণ লেগেছে আমার কাছে। প্রোমো দেখেই ফ্যান হয়ে গেছি। ”

আরও পড়ুন : chingam কে সবাই seriously নেয়, একটু ভয় পায়, সম্মান দেয়,কিন্তু স্বয়ম্ভু কে কেও ভয় পায় না,সবাই অপমান করে ,থাপ্পড় মারে!

ফুলকি”র পর আবারো জি বাংলার কোনো সিরিয়ালের প্রোমো দেখে ফ্যান হলাম। ডোনা দিকে “টুম্পা অটোওয়ালি” থেকেই ভীষন ভালো লাগে,খুব করে চাইতাম স্টার জলসা কিংবা জি বাংলাই আসুক। অন্যদিকে আয়ান ঘোষকেও “বাংলা মিডিয়াম” থেকে ভীষণ ভালো লাগে। ওদের জন্য চাইবো সিরিয়ালটা সফল হোক। 24 জুন থেকে বাংলার ঘরে ঘরে চলবে “ডায়মন্ড দিদি জিন্দাবাদ” ”

এই প্রোমোর কমেন্ট বক্সে একজন আবার লিখেছেন যে,“9 টার মতো ভালো একটা স্লট পেয়েছে,,নিজেকে প্রমাণ করার জন্য..! মনে প্রাণে চাই,,ভালো করুক!…
তবে প্রতিপক্ষ বেশ গোছানো স্লটে শুরু হয়েছে!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh