বাংলা সিরিয়াল

ফিরছে সার্মি জুটি!এই পথের পর নতুন সিরিয়ালে ঋত্বিক মুখার্জীও অন্বেষা হাজরার জুটি ফিরছে আবার‌ও!

যে কোনো পুরাতন জুটি যখন রিপিট হয় তখন দর্শকদের মধ্যে একটা খুশির হাওয়া বয়ে যায় এই খুশির হাওয়া বয়ে গিয়েছিল যখন লাল কুঠিতে দেশের মাটির খ্যাত জনপ্রিয় জুটি রাজা আর মাম্পি কাম ব্যাক করেছিলো।

এই খুশির হাওয়া বয়ে গেছিলো যখন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নী খ্যাত জুটি আবার জি বাংলাতে ফিরে এসেছিল রাঙা বউ ধারাবাহিকে। চিরদিনই তুমি যে আমার ধারাবাহিক খ্যাত জুটি ফিরে এসেছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লক্ষ্মী কাকীমা সুপারস্টার এ।

আসলে কোন পুরাতন জুটি যখন রিপিট হয় তখন বোঝা যায় যে দর্শকদের মনের মধ্যে সেই জুটিটা কতটা চিরস্থায়ীভাবে চাপ ফেলে গেছে সেই কারণে দর্শকরা আবার সেটা দেখতে চাইছেন, আর নির্মাতারাও নিজেদের লাভের কথা মাথায় রেখে এবং জুটিটি রিপিট করলে সেটা আবার ও চলবে জেনেই নতুন করে রিপিট করছেন।

আরও পড়ুন : মন্দারের চরিত্রটা এতোটাই দমদার,যে অনিকেত মানে রনজয় যে লিড হিরো!সেটাই আমরা ভুলে গেছি!বলছেন দর্শক!

সম্প্রতি শোনা যাচ্ছে যে জি বাংলার আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিক খ্যা জুটি ফিরবে নতুন একটি প্রজেক্টে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“Coming soon জি বাংলায় আসন্ন যিশু উজ্জ্বল প্রোডাকশনের নতুন সিরিয়ালে অভিনেতা অভিনেত্রী হিসেবে থাকছেন ঋ

ত্বিক মুখার্জি ও অন্বেষা হাজরা। যাদের একসাথে শেষবার দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল আমাদের এই পথ যদি না শেষ হয়”

আরও পড়ুন : এই অহনাটাকে একদম ভালো লাগে না!শুধুই নেকামো!-কোন গোপনে মন ভেসেছে নিয়ে বলছেন দর্শক!

ঐ দর্শক আরো লিখেছেন যে,“প্রিয় সার্মি জুটি আবার ও আমাদের কাছে ফিরে আসছে নতুন রুপে নতুন ছন্দে নতুন গল্পে। নতুন সিরিয়ালের প্রোমো আগামী সপ্তাহের মধ‍্যেই চলে আসবে অবশ্য এখনো পযর্ন্ত জানিনা সেই সিরিয়ালের নাম কি রাখা হয়েছে কিন্তু ইউটিউবে একটা ভিডিওতে এই নামটা দেখতে পেলাম নামটা যদি এটাই রাখা হয় খুব ভালো হবে।

আমার ও নামটা ভীষণ ভালো লেগেছে আপনাদের কেমন লাগলো জানাবেন?? মনের মাঝে তুমি
জি বাংলার নতুন সিরিয়ালের প্রোমোর অপেক্ষায়”

Back to top button

Ad Blocker Detected!

Refresh