বাংলা সিরিয়াল

অহনার পর শালিনী করলো ফুলকির সিঁদুর চুরি! এইবার পর্দা ফাঁসটা হোক ফুলকি আর রোহিতের যৌথ উদ্যোগে!-চাইছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠিঝোরা’। এই ধারাবাহিকে দেখা যায় যে,কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের অহনার পর এবার এক‌ই কায়দায় শ্যামলীর সিঁদুর চুরি করলো ফুলকি। ফুলকি সিরিয়ালের আগামী পর্বে দেখা যাচ্ছে যে, শালিনী সুযোগ বুঝেই ফুলকির সিঁদুরটা চুরি করে নেয়,সেই সিঁদুরটা, যেটা রোহিত ফুলকি কে কালী তলায় মা কালীর সামনে

পরিয়ে ছিলো,ফুলকি প্রথমে নিজের সিঁদুর না পেয়ে কান্নাকাটি করতে থাকে তবে পরে সে বুঝতে পারে, এটা একমাত্র শালিনীর কাজ। ওদিকে দেখা যায় যে, শালিনী সিঁদুর নিয়ে রোহিতের ফটোর সামনে বসে সিঁদুর পরতে যায়,ঠিক তখন‌ই সেখানে হাজির হয় ফুলকি।

শালিনী যখন তার সিঁথিতে সিঁদুর টা দিতে যাবে, তখন ফুলকি এসে তার হাত ধরে নেয় আর এইভাবেই ফুলকি হাতেনাতে ধরে ফেলে শালিনীকে, তো দর্শক মনে করছেন যে,এইবার ফুলকিতে ধামাকাদার কিছু হবে!

আরও পড়ুন : আর কোনোদিন অনির্বাণের কাছে ফিরবে না রাই?মিঠিঝোরা দেখে বলছেন দর্শক!

তবে কেউ কেউ আবার মনে করছেন যে, হয়ত এতকিছুর পরেও শালিনীকে বিশ্বাস না করে রোহিত শালিনীর পাগলামোতেই বিশ্বাস করবে আর বলবে যে, শালিনী সবকিছু পাগলামি করে করেছে? দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে, এইবার পর্দা ফাঁস হোক।

তবে দর্শকরা চাইছেন যে,শালিনীর এই পর্দা ফাঁস টা হোক ফুলকি আর রোহিতের যৌথ উদ্যোগে! অনেক তো হলো একই ট্রাক ঘুরে ঘুরে দেখানো এবার নতুন কিছু দেখতে চাইছেন দর্শক ফুলকিতে নায়ক নায়িকার হাতে হাত রেখে ভিলেনের মুখোশ খোলার পর্ব দেখতে চাইছেন দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh