বাংলা সিরিয়াল

পারমিতা অংশুকে ভালোবাসে কিনা?-সেটা এইবার বোঝা যাবে! ফুলকি দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে, ফুলকি, অংশুপারমিতা কে মেলানোর জন্য নতুন একটি চেষ্টা করে, কিন্তু সেই চেষ্টাতে পুরো জল ঢেলে দেয় রিকিয়া।

রিকি যখন বুঝতে পারে যে, ফুলকি আবার অংশু-পারমিতাকে মেলানোর চেষ্টা করছে,তখন সে সোজা পারমিতাকে গিয়ে জিজ্ঞেস করে যাচ্ছে, সে অংশুকে ভালোবাসে কি না? পারমিতা আগের মতই কথা বলে সে জানায়, অংশু শুধুই তার বন্ধু এছাড়া তার সাথে আর কোন সম্পর্ক নেই তার।

আরও পড়ুন : নীলু খাবার টেবিলে বসায় তার দাদা,স্রোত সবাই খাবার নিয়ে উঠে চলে গেলো!পরিবেশটাকে বিষাক্ত করে দিলো নীলু!-মিঠিঝোরা দেখে বলছেন দর্শক

এরপর রিকিয়া বলে,যে, পারমিতা যখন অংশুকে ভালোইবাসে না তাহলে পারমিতা যেন তাকে সাহায্য করে।রিকি বলে দেয় যে,সে অংশুকে ভালোবাসে আর পারমিতা যেন তাকে সাহায্য করে অংশুর মন পেতে পারমিতা রাজি হয়ে যায়।

এরপর রিকিয়া মনে মনে ঠিক করে নেয় যে, আজকে আমি পারমিতাকে ফলো করলেই সত্যিটা জানতে পারবো,যদি পারমিতা অংশুকে আমার ভালোবাসার কথা বলে দেয়, তাহলে ঠিক আছে, আর যদি না বলে তাহলে বুঝবো যে পারমিতা অংশুকেই ভালোবাসে।

অন্যদিকে অংশু বুঝতে পেরে যায় যে, এই ফাঁদটা ফুলকি পেতেছে,তবুও সে ঐ ধাবায় যায়,পারমিতাও চলে যায় সেখানে আর ফুলকিরাও আগে থেকে লুকিয়ে পড়ে।

আরও পড়ুন : দাম দিয়ে আর যাই হোক ভরসা কেনা যায় না!-অনির গিফ্ট ফিরিয়ে দিয়ে বলছে রাই!

পারমিতা অংশুর দেখা হলে দুজনের মধ্যে কথা হয় আর‌ অংশু ক্ষমা চায় তারপর দুজনের সম্পর্ক আবার স্বাভাবিক হয়‌‌।এরপর অংশু ফুলকিদের ধরে ফেলে ওদিকে রিকিয়া দূর থেকে সবটা লক্ষ করে আর ভাবতে থাকে, যে, পারমিতা দি এখন‌ও তার কথাটা অংশুকে বলছে নাই বা কেন? আদৌ কি বলবে? তো এইবার বোঝা যাবে যে পারমিতা অংশুকে ভালোবাসে কিনা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh