বাংলা সিরিয়াল

ফুলকির টপার হওয়ার একমাত্র কারণ জগদ্ধাত্রী আর নিমের মাঝে থাকা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে, ফুলকি আর রোহিতের গল্পটা অন্যান্য সকল গল্পের থেকে সম্পূর্ণ আলাদা। এই ধারাবাহিকে দেখা যায় রোহি একজন এক্স বক্সিং চ্যাম্পিয়ন।

সে যেবছর চ্যাম্পিয়ন হয়,সেই বছর ‌ই তার ড্রাগ টেস্টের রেজাল্ট পজিটিভ আসে। ষড়যন্ত্রের কালিমা তাকে ছেয়ে যায়,এরপর এই ষড়যন্ত্রের জন্য তার প্রথমা স্ত্রী শালিনী তাকে ছেড়ে চলে যায়। এরপর ধারাবাহিকে দেখা যায় যে, ফুলকি রোহিতের জীবনে আলোর ফুলকি হয়ে আসে। তারপর রোহিতের জীবন থেকে একটার পর একটা অন্ধকার দূরে যেতে থাকে।

রোহিতকে সম্পূর্ণ নির্দোষ প্রমাণ করে ফুলকি। তবে ধারাবাহিকের মধ্যে সিংহভাগ মানুষ মনে করেন যে ফুলকি যে বেঙ্গল টপার হয় তা তার নিজস্ব কোন কৃতিত্ব নয়, কারণ প্রচুর মানুষ এই ধারাবাহিকটিকে ভালো মতো মন থেকে মেনে নিতেই

আরও পড়ুন : মধুবনীকে বিয়ে দিয়ে দিচ্ছে তার দিদি!-কে প্রথম কাছে এসেছির নতুন প্রোমো

পারেন না, নায়ক নায়িকার অভিনয় ফুল্কির অভিনয় ফুলকির ডায়লগ ডেলিভারি সমস্ত কিছু নিয়ে মারাত্মকভাবে ট্রোলিং হয় এই ধারাবাহিক। কেউ কেউ আবার মনে করেন ফুশকি যে বেঙ্গল টপার হয় তার কারণ হচ্ছে, নিম ফুলের মধু ও জগদ্ধাত্রী মাঝখানে এই ধারাবাহিকের টাইমিং স্লট হওয়ায়।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“ফুলকির টপার হওয়ার একমাত্র কারণ জগদ্ধাত্রী আর নিমের মাঝে থাকা । নেক্সট্ উইক থেকে ফুলকি টপার হবে।#KGMV এর কমার কারণ অহনা আর ডায়মন্ড”

Back to top button

Ad Blocker Detected!

Refresh