বাংলা সিরিয়াল

এই ফুলকি serial দেখে কে?একটা serial যার পুরোটাই নেকামুতে ভরপুর! নায়িকার অভিনয় দেখলে বমি আসে!

অনেক সময় দেখা যায় যে,এমন অনেক ধারাবাহিক থাকে যে ধারাবাহিক গুলোর কনসেপ্ট অভিনব হয়, নায়ক নায়িকার অভিনয় অভিনব হয়,কিন্তু তবুও সেই ধারাবাহিকগুলো শেষ হয়ে যায় বা বলা যায় নির্মাতারা সেই ধারাবাহিকগুলো শেষ করে দিতে বাধ্য হন টিআরপি শেষ হয়ে যাওয়ার কারণে।

আবার অনেক সময় দেখা যায়,এমন অনেক ধারাবাহিক থাকে, যে ধারাবাহিকের গল্প কাহিনীর মধ্যে নতুনত্ব জিনিস থাকে না তবু সেই ধারাবাহিক দীর্ঘদিন ধরে চলে কারণ ধারাবাহিকের টিআরপি খুব ভালো থাকে। বর্তমানে জি বাংলায় এমনটাই হচ্ছে বলে মনে করছেন দর্শক।

অনেকেই বলছেন যে, শুধুমাত্র টিআরপির কারণে অষ্টমীর মতো জনপ্রিয় ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে আর ফুলকির মতো ধারাবাহিক চলছে বিষয়টা মানা যাচ্ছে না। অষ্টমী শেষ হওয়ার সেরকম ভাবে কোন ঘোষণা ইতিমধ্যে না হলেও নতুন ধারাবাহিক পুবের ময়না আসতে চলেছে অষ্টমীর টাইমেই।

আরও পড়ুন : অষ্টমীর প্রোমো দেখেই ভেবেছিলাম ঋতব্রতাকে দেবী রূপে দেখতে পাবো মহালয়ার দিন!কিন্তু সেই আশায় জল পরলো!-অষ্টমী শেষ হওয়ার আশঙ্কায় বলছেন দর্শক

অন্যদিকে অষ্টমীর নতুন টাইমিং স্লট ঘোষণা করা হয় নি। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ পোস্ট টা না করে পারলাম না। অনেকদিন থেকেই একটা প্রশ্ন আমার মাথায় ঘুরছে,এই ফুলকি serial দেখে কে??একটা serial যার পুরোটাই নেকামুতে ভরপুর। নায়ক নায়িকার অভিনয় দেখলে বিশেষ করে নায়িকার এক্সপ্রেশন দেখলে ভাই বমি চলে আসে বমি অথচ এই serial দিনের পর দিন টপার হয়েই যাচ্ছে। কিভাবে সম্ভব কেউ কি বুঝা বা আমারে”

একজন আবার কমেন্ট বক্সে লিখেছেন যে, “ফুলকি অনেক জাঁকজমক হয়,,,আর এখন সবচেয়ে ভালো হচ্ছে। মানুষের রুচি নিয়ে কথা বলছে হাহাহা এত রুচি থাকলে অন্তত কোনো সিরিয়াল ই দেখতে না।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh