বাংলা সিরিয়াল

ফুলকি সত্যিটা বের করে আনতে পারবে? নাকি তার আগেই ঐ প্রোমো অনুসারে এই বন্যাতেই বরাবরের মতো বিসর্জন হয়ে যাবে ফুলকি?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে,রুদ্রের সবকিছু শেষ করে দেয় ফুলকি। ত্রানের সমস্ত জিনিস রুদ্র নিজের কাছে লুকিয়ে নিয়ে রেখেছিল কিন্তু সেটা জানতে পেরে যাই ফুলকি এবং তারপর সে সমস্ত লোকজন নিয়ে রুদ্রর বাড়ির সামনে ধর্নায় বসে।

এই ধর্না আরো সফল হয়ে ওঠে যখন রুদ্র দেখে যে, তার স্ত্রী পর্যন্ত ঘর থেকে বেরিয়ে গিয়ে সেই ধর্নায় যোগ দিয়েছে। ধারাবাহিকের এমনই এক পর্যায়ে এখন এসেছে যে রুদ্র যাই করুক ফুলকির কাছে ধরা পড়ে যাচ্ছে।

রুদ্র ভেবেছিল সে নিজে ত্রাণের সমস্ত কিছু চুরি করে নেবে আর সমস্ত দোষ গিয়ে পড়বে মাস্টারমশাইয়ের ওপর কিন্তু রুদ্র বুঝতে পারেনি ফুলকি তার সমস্ত পরিকল্পনা বুঝতে পেরে যাবে। দর্শকরা ভাবছেন এইবার হয়তো রুদ্র আরো রেগে যাবে আর ফুলকির ওপর অনেক বড় কোন বিপদে ছায়া নেমে আসবে কারণ রুদ্র যায় করুক।

আরও পড়ুন : ব্ল্যাস্টের কারণে দুর্জয়ের সাথে শেষবারের মতো কথাও বলতে পারলো না রানী!দুর্জয়ের মুখ থেকে রানীর এই বিপদের ঘটনা শুনে সকলে ভেঙে পড়েছে!

ফুলকি সেটা ধরে ফেলছে। সোশ্যাল মিডিয়ায় RA Mediacom নামের একটি পেজের তরফ থেকে লেখা হয়েছে যে,“রুদ্রের এখন এমন অবস্থা হয়েছে যে, সে যাই করুক না কেন ফুলকি ঠিকই ধরে ফেলবে.! হুম হতে পারে সে এখনো তার ইমেজটা বাঁচিয়ে রেখেছে সবার সামনে, আর ধরাও এখনো পড়েনি.! কিন্তু ফুলকি বারে বারে তার যে ক্ষতিটা করে যাচ্ছে, সেটা বোধয় জীবনে কেউ স্বপ্নেও করেনি.! আর ফুলকিকে চাইলে সে মারতেও পারছেনা.! কই মাছের জীবন কিনা, যতবারই মারতে যায়, ততবারই ঠিক সে বেঁচে যায়.! ”

এইবারের ঘটনার উল্লেখ করে ঐ পেজের তরফ থেকে আরো লেখা হয়েছে যে,“এবারে যেমন রুদ্র ভেবেছিলো, আারামসে ত্রাণের সমস্তকিছু মেরে বসে থাকবে.! আর সব দোষ যাবে মাস্টার মশাইয়ের ওপরে.! কিন্তু সে গুড়েও এবার বালি..!! কারণ ফুলকি যে বুঝে গেছে, এর পেছনে জামাইবাবু মানে রুদ্ররূপ সান্যাল আছে.!

আরও পড়ুন : এভি কথার মধ্যে কিছুটা ঠিক হবে আর এভির মা কে ফিরে পেতে পারে!

আর কি, যেই বোঝা সে কাজ শুরু.! লাবুর থেকে খোঁজখবর নেওয়া থেকে শুরু করে, অংশুমানের সাথে আবার টিমআপ.! মানে ফুলকি তো সব সত্যিটা বের করে ছাড়বেই.! এবার শুধু এটাই দেখার যে, ফুলকি সত্যিটা বের করে আনতে পারে.? নাকি তার আগেই ঐ প্রোমো অনুসারে এই বন্যাতেই বরাবরের মতো বিসর্জন হয়ে যায় ফুলকির..??”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh