বাংলা সিরিয়াল

গীতার মত অ্যাকশন করতে পারবে না তাই ফ্লপ হবে! ডায়লগ ডেলিভারি বাজে, দেখে মনে হচ্ছে ডাবিং! গীতার হিন্দি রিমেক দেখে কী বলছেন দর্শক?

হিন্দি ধারাবাহিক রিমেক করে অনেক সময় বাংলা ধারাবাহিক হয় যেমন star plus এর জনপ্রিয় ধারাবাহিক ঝনকের রিমেক হলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাই। আবার অনেক সময় দেখা যায় বাংলাতে কোন ধারাবাহিক জনপ্রিয় হয়ে গেলেন সেই ধারাবাহিক রিমেক করে হিন্দিতে দেখানো হয় যেমন স্টার জলসার সাম্প্রতিককালের জনপ্রিয় ধারাবাহিক গীতা এল এল বি।

এই ধারাবাহিকে গীতা একজন গরীব পরিবারের মেধাবী ছাত্রী যে পড়াশোনা করে নিজের যোগ্যতায় উকিল হয়েছে। তার যেমন মুখ চলে তেমনি একই সাথে হাত চলে।

আরও পড়ুন : রোশনাইকে হারাতে রোশনাইয়ের আপকামিং ট্র্যাক কপি করছে “কোন গোপনে মন ভেসেছে”

স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক গীতাতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন হিয়া, কিন্তু এবার এই ধারাবাহিকের হিন্দি রিমেক আসছে, যেখানে দেখা যাচ্ছে যে গীতার ভূমিকায় রয়েছেন শ্রীতমা, এই অভিনেত্রী বেশ কিছুদিন আগে জি বাংলার

মন দিতে চাই ধারাবাহিকে নায়িকার দিদি দোয়েলের চরিত্রে অভিনয় করেন তার আগেও উমা ধারাবাহিকে ক্রিকেটার আলিয়ার চরিত্রে অভিনয় করেন। কিন্তু দর্শক মনে করেন গীতা চরিত্রে হিয়ার মত অভিনয় হিন্দিতে শ্রীতমা করতে পারবেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গীতা এলএলবির হিন্দি ভার্সন অ্যাডভোকেট অঞ্জলি আবাস্তি। মুখ্য ভূমিকায় শ্রীতমা মিত্র। বিপরীতে অঙ্কিত রাইজাদা। প্রোমো চমকপ্রদ হলেও বাংলার গীতার উচ্চারণ ও ডায়লগে যে ধার রয়েছে,হিন্দির অঞ্জলি চরিত্রে সেই ধার অন্তত প্রোমোতে ধরা পড়লো না।”

আরও পড়ুন : মিথ্যের বুনিয়াদে কি হয় সত্যিকারের প্রেম? অমর সঙ্গী ধারাবাহিকের প্রোমো দেখে বলছেন দর্শক!

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, “এনাকে আমার সাইড রোলেই ভালো লাগে” আরেকজন আবার লিখেছেন,“ডায়লগ ডেলিভারি একদমই ভালো হয়নি। ড্রাবিং টাইপ মনে হয়েছে”কেউ বলছেন যে,“গীতার মত অ্যাকশন করতে পারবে না তাই ফ্লপ হবে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh