বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর গল্প টা কপি করেও শান্তি হয় নি। আবার জগদ্ধাত্রীর শাড়িটাও নিয়ে নিলো!-গীতা এলএলবি নিয়ে তুমুল সমালোচনা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই জগদ্ধাত্রী ধারাবাহিকে দেখানো হয় যে, এই ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী তার বেস্ট ফ্রেন্ড স্বয়ম্ভু কে তার পরিবার ফিরিয়ে দেওয়ার জন্য মিথ্যে বিয়ের নাটক করে স্বয়ম্ভুর পরিবারে

গিয়ে ঢুকে পড়ে এরপর দুজনের সম্পর্কে ধীরে ধীরে উন্নতি হয় প্রথম থেকেই ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু জগদ্ধাত্রীকে ভালোবাসতো প্রচন্ড পরিমাণে। এই ভালোবাসা ধীরে ধীরে জগদ্ধাত্রীর মধ্যেও সঞ্চারিত হয় ঠিক একই বিষয় লক্ষ্য করা যায় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গীতা এল এল বির ক্ষেত্রে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গীতা এলএলবি’ তে দেখা যায় যে, গীতা ঠিক একই রকম ভাবে তার দিদির সংসার বাঁচানোর জন্য স্বস্তিককে মিথ্যে বিয়ের নাটক করে এবং তারপর স্বস্তিকের ভালোবাসা সে আস্তে আস্তে ফিল করে এবং তারপর তারা দুজনে সত্যিকারের বিয়ে করে।

আরও পড়ুন : আমার তো মনে হয় ওই অলোক সেনকে অনিশাই পালাতে সাহায্য করেছে আর এখন পিকলুর ক্ষতি করার জন্য ফন্দি আটছে ওই অনিশা!

দুটো বিষয়ের মধ্যে অনেকটাই মিল আছে কিন্তু দর্শকদের মধ্যে অনেকেই এখন নতুন একটা বিষয় লক্ষ্য করেছেন সেটা হলো বিয়ের সময় জগদ্ধাত্রী যে বেনারসি পড়ে ছিলো,সেই এক‌ই বেনারসি
গীতাও পড়েছিল। যা দেখে একজন দর্শক সমালোচনা করে লিখেছেন যে, ভালোই কপি করেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে, “জগদ্ধাত্রীর গল্প টা কপি করেও শান্তি হয়নি।
আবার জগদ্ধাত্রীর শাড়িটাও নিয়ে নিলো।”-অনেকেই আবার বিষয়টাকে সহজ করার জন্য বলেছেন যে, এই বিষয়গুলো খুব নরমাল, এমনটা তো হতেই পারে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh