বাংলা সিরিয়াল

এইভাবেই কি প্রাণ সংশয় হবে জলসার সব নায়িকাদের?-গীতার রথযাত্রা স্পেশাল পর্ব দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এলএলবি। এই ধারাবাহিকে দেখা যায় যে গরীব উকিল গীতা অত্যন্ত ন্যায় পরায়ন এবং রীতিমত মেধাবী মুখের সাথে সাথে তার হাতও চলে।

অন্যায়ের সাথে সে কোন ভাবেই আপোষ করে না। তার অদম্য দৃঢ় মানসিকতাই তাকে সকলের কাছে প্রিয় করে তোলে। সে প্রথম পদ্মর হয়ে কেস লড়ে,পদ্মকে সে ন্যায় বিচার পাইয়ে দেয়,এরপর একটার পর একটা কেস আসতে থাকে তার হাতে। এরই মধ্যে তার আলাপ হয় স্বস্তিক মুখার্জীর সাথে।

গীতার আইনের পথের প্রধান প্রতিপক্ষ অগ্নিজিৎ মুখার্জীর ছেলে হয়েও স্বস্তিক গীতাকে সব সময় গার্ড করতে চায়, সব সময় বাঁচাতে চায়, আসলে সে গীতাকে ভালোবেসে ফেলে ছিলো এরপর গীতার সাথে স্বস্তিকের বিয়ে হয়।

এই ধারাবাহিকের সম্প্রতি একটি প্রোমো দিয়েছে, এটি রথ যাত্রার প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে যে, সবাই রথ টানবার জন্য এগিয়ে আসছে তখন অগ্নি জিতের মা ব্রজবালা দেবী বলে রথ টানবে গীতা।

আরও পড়ুন : এদিকে রোশনাই কত টান টান হচ্ছে আর একদিকে মন ভেসেছেতে সতীন নিয়ে এসে একঘেয়েমি করে ফেলছে!প্রতিটা পর্বে সেই ঘুরে ফিরে এক কাহিনী! একটু উত্তেজনা আনা দরকার নিম ফুলের মতো! নইলে স্লট গায়েব!

তখন পাশ থেকে একজন বলে ওঠে,গীতার এই রথ টানা শুভ সূচনা না মহাবিপদ? রথযাত্রা স্পেশাল পর্বের আগাম প্রোমো দেখে রীতিমতো ঘাবড়ে যাচ্ছেন দর্শক। অন্যদিকে একদিকে গীতা আর একদিকে বঁধুয়া ধারাবাহিকের পেখম জলসার সব নায়িকারা এক এক করে বিপদের সম্মুখীন হচ্ছেন! যা দেখে আতঙ্কিত দর্শক! কেউ কেউ বলছেন এইভাবেই কি প্রাণ সংশয় হবে জলসার সব নায়িকাদের?

Back to top button

Ad Blocker Detected!

Refresh