বাংলা সিরিয়াল

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গীতা LLB এর হিন্দি রিমেক আসছে স্টার প্লাসে!গীতা হবেন অভিনেএী শ্রীতমা মিএ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গীতা এলএলবি’। এই ধারাবাহিকে দেখা যায় যে, গীতা একজন গরীব উকিল। সে বস্তিতে থাকে, তার বাবার নাম গনেশ গাঙ্গুলী। সে একটা কেস এর জন্য হন্যে হয়ে ছুটে বেড়ায় কিন্তু তার ফিস মাত্র ৫০০ টাকা হলেও সে কেস পায় না, এরপর সে পদ্মর কেস পায়।

পদ্মর শ্লীলতাহানি করে কৃপাণ, কিন্তু কৃপাণের মাথায় অগ্নিজিৎ মুখার্জীর হাত থাকায় সে দম্ভের সাথে ঘুরতে থাকে। গীতা অগ্নিজিৎ মুখার্জীর মুখোমুখি হয়, অগ্নিজিৎ তো শুধুমাত্র তার প্রতিপক্ষ নয়,এই অগ্নিজিৎ মুখার্জী যে তার বাবারও প্রতিপক্ষ।

আরও পড়ুন : কত বড় কাপুরুষ এই স্বয়ম্ভু!pregnent বউ সামনে থেকে গুলি করছে আর স্বয়ম্ভু ঝোপের পিছনে লুকিয়ে বসে আছে!একটা গুলি পর্যন্ত করলো না,এ নাকি আবার জগদ্ধাত্রী কে ভালোবাসে!

এরপর অগ্নিজিৎ মুখার্জী হেরে যায় পদ্মের কেস জিতে যায় গীতা। অন্যদিকে এই বিশাল লড়াই তে গীতা পাশে পাই অগ্নিজিৎ এর ছেলে স্বস্তিককে যে তাকে ভালো বাসে, তাকে বিয়ে করে পাশে থাকতে চায়। অন্য দিকে কোর্ট চত্বরে করে ওঠা এই লড়াইকেই ব্যক্তিগত স্তরে নিয়ে নেয় অগ্নিজিৎ এবং নিজের ইগোর লড়াইতে মেতে ওঠে সে।

গীতাকে প্রাণে মেরে ফেলবার চেষ্টা পর্যন্ত করে সে অন্যদিকে গীতা বেঁচে যায় এবং স্বস্তিকের সাথে বিয়ে করে কিন্তু অগ্নি জিতের বিরুদ্ধে কোর্টের লড়াই তার থামে না। সম্প্রতি দেখা যাচ্ছে যে এই ধারাবাহিকটির হিন্দি রিমেক আজকে স্টার জলসায় এবং সেখানে মুখ্য ভূমিকায় থাকবে উমা ধারাবাহিকের আলিয়া ‌

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গীতা LLB এর আসছে হিন্দি রিমেক স্টার প্লাসে। গীতা LLB এর হিন্দি রিমেকে থাকছে কলকাতার জনপ্রিয় অভিনেএী শ্রীতমা মিএ।

আরও পড়ুন : এর মধ্যে কি আসল কালপ্রিটের নাম লুকিয়ে আছে?কে সে?অনিশা?পিঙ্কি?গুপ্তা?রৌনক?নাকি এদের ছাড়াও আরো কেও?

তিনি এর আগে মন দিতে চাই উমা সিরিয়ালে সেকেন্ড লিড হিসেবে অভিনয় করেছেন কিন্তু এখন তিনি হিন্দিতে লিড চরিএে থাকবেন।গীতা চরিএে শ্রীতমা কে কেমন লাগবে অবশ্যই কমেন্ট করে জানিও”

Back to top button

Ad Blocker Detected!

Refresh