বাংলা সিরিয়াল

গরিমা ভিলেন হলেও সবাই গরিমা কে নিয়ে যতটা যেভাবে ভাবে অন্যান্য ভিলেন চরিত্রকে ততটাই ছিড়ে খাই!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে,রোশনাই ধারাবাহিকের নায়িকা হলেও সিংহভাগ মানুষ সাপোর্ট করেন ধারাবাহিকের খলনায়িকা গরিমা চরিত্রটিকে। সচরাচর যেটা দেখা যায় সেটা হল খলনায়িকা মানেই মানুষ তাকে দেখলে বিরক্ত হয়ে যাবে, তাকে দেখলে অসহ্যবোধ হবে কিন্তু কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় যে ধারাবাহিকের নায়িকার থেকে ধারাবাহিকের খলনায়িকা অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করে।

ঠিক যেমনটা হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাইতে। রোশনাই ধারাবাহিকে খলনায়িকার এরকম জনপ্রিয়তার পিছনেও কিন্তু কতগুলো কারণ আছে এবং সেই কারণগুলো বেশ যুক্তি সঙ্গত।

আরও পড়ুন : কোজাগরীর হোটেল এখন কোলকাতার বুকে নামকরা পাঁচতারা হোটেল!কোকোর কীর্তন এখন রেডিওতে শোনা যায়!বলছেন দর্শক

আসলে এই ধারাবাহিকে গরিমা খলনায়িকা হলেও তার আচরণের মধ্যে সেই ঔদ্ধত্য, সেই নায়ক কে কন্ট্রোল করার মতো ডমিনেটিং চরিত্রটা নেই।

কোথাও না কোথাও গিয়ে খলনায়িকাদের চরিত্রের মধ্যে থাকা ভয়ংকর ঔদ্ধত্য পূর্ণ আচরণটায় দর্শক বিরক্ত হয়ে যান কিন্তু কখনো কখনো খলনায়িকাকে দেখে দর্শকের মনের মধ্যে এক অন্যরকমের সহানুভূতিপূর্ণ অনুভূতি হয় এই সহানুভূতিপূর্ণ অনুভূতিটাই পেয়ে থাকে গরিমা। কারণ দর্শক কোথাও না কোথাও গিয়ে তার দুঃখটা ফিল করতে পারেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গরিমা ভিলেন হলেও সবাই গরিমা কে নিয়ে যতটা যেভাবে ভাবে অন্যান্য ভিলেন চরিত্র কে ততটাই ছিড়ে খাই আমি নিজেও তার উর্ধ্বে নই মিশকা,আনিশা, ম্যান্ডি আরো আছে ওরাও

আরও পড়ুন : ‘শিমুল মহান!নিজের মা একটা খোঁজ নেয় না অথচ যেখানে যাচ্ছে ভালবাসায় উদ্ধার করে ফেলছে!’শিমুলের এক বকবক পুরো এপি জুড়ে দেখে বিরক্ত দর্শক!

নিজের ভালোবাসার মানুষ কে অন্য কারো সাথে সহ্য করতে না পেরেই ভিলেন হয়েছে কিন্তু ওদের দিক থেকে কেও বলে না যে ভালোবাসার মানুষকে কেওই অন্য কারো সাথে দেখতে পারে না যেমনটা সবাই গরিমার দিক থেকে বলে এটাই পার্থক্য গরিমা আর বাকিদের মধ্যে গরিমা চরিত্র টা সবার মধ্যে পজিটিভভাবে আলাদা একটা জায়গা করে নিয়েছে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh