বাংলা সিরিয়াল

গৌরী চরিত্রটি খুব ন্যাকা! বড্ড বেশি বাচ্চা সাজানো হচ্ছে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো হরগৌরী পাইস হোটেল। এই ধারাবাহিকে দেখা যায় যে,এই ধারাবাহিকের নায়িকার চরিত্রে অভিনয় করছিলেন শুভস্মিতা। তার অভিনীত চরিত্রের নাম ঐশানী।ঐশানী আর শঙ্করের মধ্যে হাজার‌ও একটা

বৈপরীত্য ছিলো কিন্তু তাদের সম্পর্কের মধ্যে একটা ভালোবাসা ছিল একটা টান ছিলো, এই ভালোবাসা তাদের সম্পর্ককে পরিণতির দিকে এগিয়ে নিয়ে যায়। এরপর তাদের মেয়ে ধী এর জন্ম হয়। তারপর শংকর এবং ঐশানী মারা যায়। ঐশানীর মেয়ে ধী একদম ঐশানীর মতো দেখতে হয়।

ধী ঐ এক্সিডেন্টের পর যাবতীয় স্মৃতি ভুলে যায়, তার নাম হয় গৌরী, সে বড় হয়ে মহেশ্বরীর মুখোমুখি হলেও মহেশ্বরী কে চিনতে পারে না।

আরও পড়ুন : রাত দুপুরে সবসময় একগাদা Make-Up করে দুর্জয়ের পেছনে সবসময় ঘুরে বেড়ানো এই মুখোশধারী মহিলার মুখোশ খুলে পরার সময় হয়ে গেছে!

কিন্তু দর্শক অবাক হয়ে যায় এটা দেখে মহেশ্বরী হুবুহু ঐশানীর মতো দেখতে ধীকে দেখে একটুকুও অবাক হলো না কেন? অন্যদিকে শুভস্মিতার মতো একজন বলিষ্ঠ অভিনেত্রী চরিত্রকে এতটা ন্যাকামো যুক্ত করে দেওয়া মানতে পারছে না দর্শক এই নিয়ে সমালোচনা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“গৌরী চরিত্রে অভিনয় ভালো করছে,কিন্তু মানাচ্ছে না,সর্বদা খালি সরি স্যার,আর নায়কের গায়ে পড়ে যায়”

একজন আবার কমেন্ট বক্সে লিখেছেন যে, “বড্ড বেশি বাচ্চা সাজানো হচ্ছে। অনেক পরিণত অভিনেত্রী , কিন্তু ব্যবহার করা হচ্ছে না সেই ভাবে।” আরেকজনের কথায়, “ইন্দ্রাশীস ছিলো তাই দেখছিলাম এখন আর দেখার প্রশ্ন নেই”

Back to top button

Ad Blocker Detected!

Refresh