বাংলা সিরিয়াল

গৌরী যে আসল ধী তা প্রমাণ করতে গোয়েন্দা সেজে ঘোষ বাড়িতে এন্ট্রি নিল প্রভাকর! এবার জমে উঠবে ধারাবাহিক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো হরগৌরি পাইস হোটেল। একসময় এই ধারাবাহিক অলটাইম স্লট লিডার হতো তার ধামাকাদার গল্পের জন্য। শঙ্কর ও ঐশানীর গল্প সত্যি খুব ভালোবাসতেন দর্শক, এই রসায়ন অনেক মানুষকে মনে করিয়ে দিয়েছিল তোমায় আমায় মিলের কথা।

সম্পূর্ণ বিপরীত চরিত্রের দুই মানুষ কিভাবে পরিস্থিতির ঘটনাক্রমে একে অন্যকে বিয়ে করার পর একে অপরের পরিপূরক হয়ে ওঠে তাই নিয়ে এই গল্প ছিল। কিন্তু এরপর গল্প পরিবর্তন করবার জন্য শঙ্কর ঐশানীর মৃত্যু দেখানো হয়।

আরও পড়ুন : জগদ্ধাত্রীরও স্বয়ম্বু কে প্রয়োজন নেই!useless চরিত্র বাংলা সিরিয়ালে Goes to স্বয়ম্ভু!-সবার পরে এবার মালাও অপমান করলো স্বয়ম্ভুকে দেখে সমালোচনা করছেন নেটিজেন!

শঙ্কর ঐশানীর ছোট্ট মেয়ে ধী ও তার ছোটবেলাকার বন্ধু রুদ্র গল্পকে এগিয়ে নিয়ে যাওয়া হয় জেনারেশন লিপ দেখিয়ে। কিন্তু দর্শক এই লিপটা ঠিকমতো মেনে নিতে পারেন নি। অনেকেই গল্পটা ঠিক হজম করতে পারেন নি।

তাই ধারাবাহিকের টি আর পি ক্রমশ পড়তে থাকে। সম্প্রতি এই ধারাবাহিকে নতুন টুইস্ট আনা হচ্ছে আমরা জানি ধীর জেঠু অর্থাৎ প্রভাকর এন্ট্রি নিলো আবার গল্পে। তার উদ্দেশ্য হল ঘোষ বাড়ির সমস্ত রহস্যের সমাধান করা। দর্শক মনে করছেন রাহুল ব্যানার্জীর এন্ট্রির সাথে সাথে হয়তো গল্পটা আবার আগের জায়গা ফিরে পাবে।

আরও পড়ুন : মিঠিঝোরা কে নিয়ে গর্ববোধ হলেও শোচনীয় পরিণতি কে প্রথম কাছে এসেছি ও পুবের ময়নার!!

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“আবারো জমে উঠেছে হরগৌরী পাইস হোটেল
আজ থেকে আবার হরগৌরী পাইস হোটেলে প্রভাকর চরিত্রে এন্ট্রি নিলো জনপ্রিয় অভিনেতা রাহুল ব্যানার্জী গোয়েন্দা

সেজে ঘোষ বাড়িতে ঢুকে বাড়ির সব রহস্য সমাধানের দ্বায়িত্ব নেয় তার ফিরে আসার উদ্দেশ্য গৌরী যে আসল ধী তা প্রমান করা এবং শংকর ঐশানীর মৃত্যু রহস্য সমাধান করা দেখতে থাকুন হরগৌরী পাইস হোটেল”

Back to top button

Ad Blocker Detected!

Refresh