বাংলা সিরিয়াল

যাক ভেবেছিলাম এবার বিয়ের ট্রাক আনা উচিত! আর সেটাই হলো দারুন প্রোমো দিলো জলসা! এবার ধৃ চরিত্রটাকে প্রতিবাদি করে তুলুক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো হরগৌরী পাইস হোটেল। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রুদ্র গৌরী কে বিয়ে করে নিয়ে এসেছে যা দেখে সকলেই রেগে গেছে এবং রুদ্র ঠাম্মি বলছে তুই এই মেয়েকে বিয়ে করলি তখন রুদ্র বলছে এই মেয়ে নয় ঠাম্মি ও আমার স্ত্রী এরপর গৌরীর ওপর অন্য একজন হাত তুলতে গেলে রুদ্র সেটা ধরে নেয় আর গৌরী মহেশ্বরীর কাছে ক্ষমা চেয়ে বলে আমায় ক্ষমা করো মহেশ্বরী।

ধারাবাহিকের এই প্রোমো দেখে অনেকেই খুশি হয়েছেন অনেকেই বলছেন গল্পটা এবার ঠিকঠাক দিকে এগোচ্ছে।

অনেকেই আবার এই ধারাবাহিক নিয়ে বিস্তর সমালোচনা জুড়েছেন তাদের বক্তব্য,ঐশানী ও শঙ্করের জুটির মধ্যে যে সুন্দর রসায়ন গড়ে উঠেছিল সেই রসায়নের বড্ড অভাব তৈরি হয়েছে বর্তমানের গল্পে। অনেকেই বলেছেন যে গল্প আগের ধারা হারিয়েছে আগের ছন্দ হারিয়েছে।

আরও পড়ুন : ফেলে আসা অতীতকে ভুলে গিয়ে নতুন করে জীবন শুরু করার লড়াই সুধার!-ডিভোর্সি মেয়ে সুধার গল্প মন জয় করছে দর্শকের

কেউ কেউ বলছেন যে বারবার রুদ্র চরিত্রের মুখ বদল জিনিসটা খুব একটা ভালো দেখাচ্ছে না, একবার ইন্দ্রাশিষ একবার অর্ণব এরকম ভাবে মুখ বদল করলে ধারাবাহিকের টিআরপিতে যথেষ্ট এফেক্ট ফেলবে সেটা।

আবার সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন বলতে চেয়েছেন যে গৌরী অর্থাৎ চরিত্র তার এবার একটু পরিবর্তন আনা উচিত, তিনি লিখেছেন যে,“যাক ভেবেছিলাম এবার বিয়ের ট্রাক আনা উচিত।
আর সেটাই হলো দারুন প্রোমো দিলো জলসা।
এবার ধৃ চরিত্রটাকে প্রতিবাদি করে তুলুক”

Back to top button

Ad Blocker Detected!

Refresh