বাংলা সিরিয়াল

হরগৌরীর পর এবার টিআরপিতে চমক আনতে স্টার জলসার এই ধারাবাহিকের নায়িকা বদল হচ্ছে!

একটি ধারাবাহিকে যখন টিআরপি ভালোমতো পাওয়া যায় না, তখন অবলম্বন করেন তার মধ্যে প্রথম যে কৌশলটি দ্বারা অবলম্বন করেন সেটি হল নায়ক বা নায়িকা কারো মৃত্যু- এই মৃত্যু পর্বে টিআরপি না এলে তখন নায়ক বা নায়িকা কারো

একজনের স্মৃতি হারিয়ে যায় অথবা কারোর জীবনে প্রাক্তন আসে এবং সেই প্রাক্তনকে নিয়ে নায়ক নায়িকার টানাটানি দেখানো হয়। এই তিনটি ঘটনার মধ্যে কোন একটি ঘটনাতেও যখন টিআরপি আসে না তখন ধারাবাহিকের টিআরপি বাড়ানোর জন্য ভিলেনের পর্দা ফাঁস করা হয়।

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়াকে জঘন্য বলার আর কোনো কারণ সত্যিই দেখিনা! কিন্তু টিআরপি নেই বলে মানুষ এখন দেখবে না!

কিন্তু এছাড়াও টিআরপি বাড়ানোর জন্য আরও একটি উপায় নির্মাতাদের হাতে থাকে তা হলো ধারাবাহিকের নায়ক বা নায়িকা কারণ মুখ পরিবর্তন। এর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমায় আমায় মিলে, প্রেমের কাহিনীর মতো জনপ্রিয় ধারাবাহিকেও নায়কের মুখ বদল হয়েছিল।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পা‌ইস হোটেলেও নায়ক চরিত্রের মুখ বদল হয়। সম্প্রতি শোনা যাচ্ছে যে একটি ধারাবাহিকে নায়িকার চরিত্রের মুখ বদল করা হচ্ছে কারণ নায়িকা চরিত্রের যিনি কাজ করেন তিনি বর্তমানে অসুস্থ।

Big Breaking নিউজ বলে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“রোশনাই খ্যাত জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা গুরুতর অসুস্থ হওয়ায় তিনি ধারাবাহিক টি করতে পারছে না। তাই তার পরিবর্তে অভিনয় করবেন বিখ্যাত অভিনেত্রী সৃজলা গুহ এর আগে ❝মন ফাগুন ❞ এ

আরও পড়ুন : কোন গোপনে মন ভেসেছে ৮:৩০ টায় প্রতিপক্ষ থেকে ১.৩ গ্যাপ নিয়ে স্লট লিডার!!ভাবিও নি এতো তাড়াতাড়ি গ্যাপটা বেড়ে যাবে!!

আমরা শন সৃজলা কে একসাথে দেখেছি। দর্শকের কাছে ভীষণ জনপ্রিয় এই জুটি খুব শিঘ্রই নিউ প্রমোর মাধ্যমে অভিনেত্রী সৃজলা গুহ র রোশনাই ধারাবাহিক এ এন্ট্রি হবে!!” তবে বলে রাখা ভালো এটি কোন বিশ্বস্ত সোর্সে পাওয়া খবর নয়। যিনি এই পোস্টটি করেছেন তিনিও ভিন্ন লেখায় জানিয়েছেন যে এটা শুধুই একটা ফান পোস্ট।

Back to top button

Ad Blocker Detected!

Refresh