বাংলা সিরিয়াল

শুটিং শুরু না হলে আর দু থেকে তিন দিন চলবে! কত এপিসোড ব্যাংকিং আছে মিঠি ঝোরা, ফুলকির?

করোনার সময় কালের মতো অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে বাংলা টেলিভিশনের শুটিং। ফেডারেশনের সাথে পরিচালক মন্ডলীর সংঘাত তৈরি হওয়ায় যতদিন না সুষ্ঠুভাবে কোন সমাধান বের হবে ততদিন অবধি শুটিং বন্ধ থাকবে বলে জানা গেছে। এই বিষয়ে মাথায় হাত পড়েছে দর্শকদের।

কারণ শোনা যাচ্ছে গতকাল সোমবার থেকেই বন্ধ হয়ে গেছে সমস্ত শুটিং। এই অবস্থায় যেটুকু এপিসোড ব্যাংকিং আছে সেই এপিসোড দেখানো হচ্ছে ধারাবাহিক গুলোতে কিন্তু ব্যাংকিং করা এপিসোড গুলি শেষ হয়ে গেলে আর নতুন পর্ব দেখা যাবে না তাই চিন্তা করছেন দর্শকরা।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক দুঃখ প্রকাশ করে লিখেছেন যে,“আবারও বন্ধ হতে চলেছে বিভিন্ন ধারাবাহিক এর সম্প্রচার শুটিং শুরু না হলে এই সপ্তাহেই বন্ধ হবে নতুন এপিসোড টেলিকাস্ট এরকম হলে আগামী টিআরপি তে বড়সড় রদবদল হতে পারে। যেমন দেখা গেছে আগেও করোনা কালে…”

আরও পড়ুন : গুঞ্জা ঠকাচ্ছে রোদ্দুরকে!এদিকে রাজারাম চলে আসে ময়নাদের বাড়িতে!রাজারামের হাত থেকে এবার কে বাঁচাবে ময়নাকে?

কোন ধারাবাহিকের কতগুলি এপিসোড ব্যাংকিং আছে সেটা একটি খবরের চ্যানেল দেখিয়েছিল সেই ছবি পোস্ট করে দিয়েছে।

যেখানে দেখা যাচ্ছে যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরার ব্যাংকিং আছে ৫ দিনের এপিসোড ফুলকির ৪ দিনের এপিসোড নিম ফুলের মধুর ৩ দিনের আর ডায়মন্ড দিদি জিন্দাবাদ এর আছে ৬ দিনের এপিসোড ব্যাংকিং। কথা সিরিয়ালের ৪ দিনের এপিসোড ব্যাংকিং আছে। উড়ানের ৩ দিনের এপিসোড ব্যাংকিং আছে।

এখন সোমবার থেকে শুটিং বন্ধ তার মানে ইতিমধ্যে ব্যাংকিং এপিসোড এর থেকে এপিসোড টেলিকাস্ট করে দেখানো হয়ে গেছে হিসেব করে দেখলে শুটিং তাড়াতাড়ি শুরু না হলে আর দু থেকে তিন দিন চলবে নতুন এপিসোড তারপর? কি হবে জানেন না সিরিয়াল প্রেমীরা!

Back to top button

Ad Blocker Detected!

Refresh