বাংলা সিরিয়াল

এক বিশেষ সিরিয়াল আছে যারা বৃহস্পতিবার আসার আগেই টপার হয়ে যায়,আগাম কেক আনিয়ে রাখে,তাদের প্রোমোর প্রয়োজন নেই ,হিরোর ভূমিকার প্রয়োজন নেই ,,রোমান্টিক সিন প্রয়োজন নেই ,,কিন্তু প্রতিবার কথার কাছে ঝাটা খায় আর বলে আমাদের প্রোমো দেয় না,বলুনতো কোন সিরিয়াল???

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। এই ধারাবাহিক বহুবার বঙ্গ সেরা হয়েছে। এই ধারাবাহিক রীতিমত টি আর পি নিজেদের উল্লেখযোগ্য ভূমিকা রাখে তা সত্ত্বেও মাঝেমধ্যে বিভিন্ন কারণে ই এই ধারাবাহিকটিকে সমালোচিত হতে হয়।

কখনো ধারাবাহিকের নায়ক-চরিত্রটি নিয়ে ব্যাপক সমালোচনা হয়‌। অনেকেই বলেন যে ধারাবাহিকের নায়ক চরিত্রটি সেরকম কোন শেড নেই,এটি একটি মিউট চরিত্র। আবার অনেকেই বলেন যে, ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রীর কোন চরিত্র নেই।

সে সুযোগ পেলেই উৎসবের প্রতি দুর্বল হয়ে পড়ে এবং নিজের দুর্বলতা প্রকাশ করে ফেলে যদিও এই কথার কোন বেস নেই প্রচুর মানুষ এর সমালোচনা করেন। ধারাবাহিকের মধ্যে অনেকেই বলেছেন যে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী

আরও পড়ুন : উৎসবকে Touch করার একটা সুযোগ ও হাত ছাড়া করে না জগদ্ধাত্রী!সবসময় উৎসবকে Department ডেকে এনে interrogation এর নাম করে উৎসবের সাথে Romance করে নেয় জগদ্ধাত্রী!

ওভার কনফিডেন্স এই ধারাবাহিককে কথার কাছে হারিয়ে দিয়েছে। এই ধারাবাহিকের তারকা রা যেদিন ইন্টারভিউতে বলেছেন তাদের আর টিআরপির দিকে তাকিয়ে থাকতে হয় না তার আগে থেকেই কেকের অর্ডার দিয়ে রাখেন বৃহস্পতিবার, সেদিন থেকেই এই ধারাবাহিকের টি আর পি পড়তে শুরু করেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ব্রাজিল নামে ১ টি দল আছে যারা বিশ্বকাপ শুরুর আগে বিশ্বকাপ জিতে যায়, তাদের নেইমারের প্রয়োজন নেই,নেইমার ছাড়াই তারা জিতে যায় ,কিন্তু Quarter final থেকে বিদায় নেওয়ার পর

আরও পড়ুন : হাস্যকর যেন মুখস্ত করে বক্তৃতা দিতে উঠেছে!এত বাজে কাস্টিং- দেখার ইচ্ছা চলে গেল!-ভক্তিসাগরের মা ভবতারিণী চরিত্রে যাকে তাকে নেওয়া হয়েছে বলে আক্ষেপ দর্শকের!

বলে আমাদের নেইমার ছিলো না ঠিক তেমনি এক বিশেষ সিরিয়াল আছে যারা বৃহস্পতিবার আসার আগেই টপার হয়ে যায়,আগাম কেক আনিয়ে রাখে,তাদের প্রোমোর প্রয়োজন নেই ,হিরোর ভূমিকার প্রয়োজন নেই ,,রোমান্টিক সিন প্রয়োজন নেই ,,কিন্তু প্রতিবার কথার কাছে ঝাটা খায় আর বলে আমাদের প্রোমো দেয় না,বলুনতো কোন সিরিয়াল???”

Back to top button

Ad Blocker Detected!

Refresh