বাংলা সিরিয়াল

উৎসবকে Touch করার একটা সুযোগ ও হাত ছাড়া করে না জগদ্ধাত্রী!সবসময় উৎসবকে Department ডেকে এনে interrogation এর নাম করে উৎসবের সাথে Romance করে নেয় জগদ্ধাত্রী!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, দর্শকদের মধ্যে কিছু মানুষ আছে যারা সুযোগ সময় পেলেই কারণে অকারণে স্বয়ম্ভুকে নিয়ে ভয়ংকর রকম ট্রোল করেন আবার কিছু মানুষ আছেন যারা সুযোগ

পেলেই জগদ্ধাত্রীকে নিয়ে সমালোচনা করেন। যারা স্বয়ম্ভু কে নিয়ে সমালোচনা করেন তাদের বক্তব্য হলো স্বয়ম্ভু, নায়কচিত আচরণ নয়, তার ডায়লগ তার একটিভিটি দেখে মনেই হয় না সে একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। তার থেকে ধারাবাহিকে অনেক বেশি একটিভ দেখা যায় কৌশিকী মুখার্জীকে।

আরও পড়ুন : স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গীতা LLB এর হিন্দি রিমেক আসছে স্টার প্লাসে!গীতা হবেন অভিনেএী শ্রীতমা মিএ!

এই ধারাবাহিকে আরও দেখা যায় যে, জগদ্ধাত্রী ও উৎসবের সম্পর্ক নিয়ে অনেকেই সমালোচনা করেন। জগদ্ধাত্রী প্রেগনেন্ট হওয়ার পর যখন উৎসব জগদ্ধাত্রীকে নিজের পুরাতন দিনের কথা ভালবাসার কথা বলে তখন সেই ভাবে

জগদ্ধাত্রী উৎসবের মুখের ওপর নিজের এবং স্বয়ম্ভুর ভালোবাসা নিয়ে কিছু বলতে পারে নি, যার পর থেকে একশ্রেণীর মানুষ মনে করেন জগদ্ধাত্রী চরিত্রের সমস্যা আছে। সে স্বয়ম্ভুকে বিয়ে করলেও আজও মনে মনে উৎসবকে ভালোবাসে।

অন্যদিকে একজন দর্শক উৎসবকে ইন্টারোগেট করার দৃশ্যের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচনা করে লিখেছেন যে,“উৎসবকে Touch করার একটা সুযোগ ও হাত ছাড়া করে না জগদ্ধাত্রী , সব সময় উৎসবকে Department

আরও পড়ুন : রাত দুপুরে সবসময় একগাদা Make-Up করে দুর্জয়ের পেছনে সবসময় ঘুরে বেড়ানো এই মুখোশধারী মহিলার মুখোশ খুলে পরার সময় হয়ে গেছে!

ডেকে এনে interrogation এর নাম করে উৎসবের সাথে Romance করে নেয় জগদ্ধাত্রী” প্রসঙ্গত উল্লেখ্য দর্শকদের মধ্যে অনেকেই এই বিষয়টি প্রতিবাদ করেছেন তারা বলেছেন এমনটা মোটেই নয় জগদ্ধাত্রী স্বয়ম্ভুকে ভালোবাসে এটা বহুবার বলেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh