বাংলা সিরিয়াল

কথাই দেখি!খুব ভালো হয়!বাট জগদ্ধাত্রীর ধারে কাছ আসতে কথাকে অনেক পরিশ্রম করতে হবে!-

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিক একাধিকবার বঙ্গ সেরা হয়েছে। সব সময় বাজিমাত করেছে টি আর পি তে। আমরা সচরাচর জানি যে কোন ধারাবাহিক যদি টিআরপিতে খারাপ ফল করে তাহলে সেই ধারাবাহিক কে শেষ করে দেওয়া হয়। কিন্তু জগদ্ধাত্রীদের ক্ষেত্রে পুরো উল্টো জিনিসটাই দেখা যাচ্ছে।

জগদ্ধাত্রী ধারাবাহিকে যে রকম হাই ভোল্টেজ ড্রামা হয়, যেভাবে এই ধারাবাহিক টি আর পি পেয়ে থাকে সেখানে হুট করে এরকম একটি ধারাবাহিককে শেষ করে দেওয়ার বিরোধিতা করেছেন প্রচুর মানুষ।

আরও পড়ুন : রানী নিজেও রামপ্রসাদের লিড করা স্লটে এসেছিল! তখন রামপ্রসাদের সাথে হওয়া অন্যায় নিয়ে কেউ পোস্ট দেয় নি!

অনেকেই মনে করেন জগদ্ধাত্রী যে জায়গায় রয়েছে সেখান থেকে আবার‌ও বেশ কয়েকবার এই ধারাবাহিক বঙ্গ সেরা হতে পারে। সেই সম্ভবনা রয়েছে। এখন‌ও এমন কতগুলি চমকপ্রদ ট্র্যাক রয়েছে যেগুলি আনা সম্ভব, কিন্তু সেই সমস্ত জিনিস না দেখিয়ে রীতিমত অবহেলা করে এই ধারাবাহিকটিকে শেষ করে দেওয়া হচ্ছে বলে মনে করেন অসংখ্য দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মাঝে মাঝে ভাবি জগদ্ধাত্রী তে যদি এমন একটা ট্র্যাক আনে যেখানে স্বয়ম্ভুর মা ফিরে এসেছে, কি কোপটাই না মারবে ঠিক না? কালকের পর ইচ্ছা টা প্রবল৷ হয়ে গেছে। স্লট হারালেও জগদ্ধাত্রী সফল।আর ও যেভাবে অবদান রাখছে আমার মনে হয় অপরপক্ষ কে অনেক কষ্ট করতে হবে।

৭০০+ পর্বে এসেও স্লট ছিনিয়ে নিয়ে পরপর ৩ সপ্তাহ স্লট লিড। আর অনুরাগের সাথে তুলোনা করে লাভ নাই, কারন অনুরাগ জগদ্ধাত্রী এর থেকে দশ ধাপ এগিয়ে। আমার মনে হয় ব্লুজ বা জী কেউ চায়না জগা স্লট পাক, অমরসঙ্গীর জন্য একটা প্রাইম স্লট দিবে জী হয়তো।যদি তা না হয় জগার একটা ধামাকা এপি আনুক সাথে বেশি করে প্রোমো দিক।”

আরও পড়ুন : পিসির সিরিয়াল রোশনাই শুরুতে আহামরি কিছু না করলেও পরে ঠিকই নিজের দম দেখিয়ে দেয়!-স্লট ছিনিয়ে নিলো রোশনাই দেখে বলছেন দর্শক!

ঐ দর্শকের কথায় জগদ্ধাত্রী তে বর্তমানে সে রকম ধামাকাদার বিষয়ে দেখানো হচ্ছে না বলে তিনি নিজেও এখন কথায় দেখছেন কিন্তু তিনি মনে করেন যে কথা কখনো জগদ্ধাত্রীর ধারে কাছে আসতে পারবে না,তিনি বলেছেন “আমি জগদ্ধাত্রী ফ্যান না আমি অঙ্কিতা ফ্যান,জগার ফ্যান হবো কেমনে ব্লুজ তো তার ধারা থেকে বেরোতেই পারে না বোরিং প্রোডাকশন হাউজ।

বি.দ্র. আমি কথাকে ছোট করিনি।আমি নিজেও এখন কথাই দেখি।কথা আমাদের মতো ছেলেমেয়েদের জন্যই তৈরি একটা সিরিয়াল। কথা খুব ভালো হয়।বাট এটা মানতে হবে কথার জগদ্ধাত্রী এর ধারের কাছ আসতে অনেক পরিশ্রম করতে হবে।
সবশেষে এটাই বলবো এই বছরে জগদ্ধাত্রী মনে হয় সর্বোচ্চ টিআরপি দিয়েছে!!!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh