বাংলা সিরিয়াল

সারাদিন বাচ্চা নিয়ে পড়ে আছে স্বয়ম্ভু!অথচ বউ মরণব্যাধি নিয়ে ঘুরছে সেটা জানে না!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী তে দেখা যাচ্ছে যে, জগদ্ধাত্রীর একটা কঠিন রোগ হয়েছে কিন্তু সে সেই রোগটার বিষয়ে সকলের থেকে লুকিয়ে গেছে। জগদ্ধাত্রীর বাচ্চা হবে এই খুশিতেই মেতে আছে জগদ্ধাত্রীর বরং স্বয়ম্ভু কিন্তু সে জানে না,তার স্ত্রীর শরীরে মরণ ব্যাধি হয়েছে।

তার স্ত্রী হয়ত বাচ্চা জন্ম দিয়ে আর সুস্থ ভাবে ফিরবে না। কিন্তু সেই সব বিষয়ে তার কোন হেলদোল নেই , কারণ সে এই সমস্ত কিছুরই কোন‌ও আঁচ পায় নি। অন্যদিকে ধারাবাহিকে দেখা যায় তার সন্তানকে নিয়ে রীতিমতো চিন্তায় আছে জগদ্ধাত্রী

সে কৌশিকী মুখার্জীকে বলে যে যদি তার কিছু হয়ে যায় তাহলে কাঁকনের সাথে যেন তার আগত সন্তানকেও বড় করে বড় দি এ কথা শুনে কষ্ট পায় বড় দিয়ে এবং চিন্তা করে।

আরও পড়ুন : নায়ক নায়িকা বানালে এমন নায়ক নায়িকা বানাও পর্ণা সৃজনের মত!আজ ৩০ মিনিট জুড়ে রুবেল আর পল্লবী একেকটা Expression, একেকটা চমক বলার বাইরে!

ধারাবাহিকের দর্শকদের মধ্যে সকলে বিরক্ত হয়ে গেছেন এটা ভেবেই যে বর হয়ে স্বয়ম্ভুকে কিছুই জানানো হলো না অন্যদিকে ননদ হয়ে কৌশিকি সবটা জেনে গেল এটা কি করে হতে পারে! কেউ কেউ এই নিয়ে সমালোচনা করছেন আর কেউ কেউ বলছেন যে সমালোচনা করে কোন লাভ নেই কারণ ধারাবাহিকের দিন শেষে সেটাই হবে যেটা ধারাবাহিকের নির্মাতারা চাইবেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জগদ্ধাত্রী অসুস্থ , মৃত্যু ঘনিয়ে এসেছে ,যেকোনো সময় মরতে পারে, এ

কথা স্বামী হয়ে স্বয়ম্ভু জানে না কিন্তু কৌশিকী জেনে গেছে , সারাদিন বাচ্চা নিয়ে পড়ে আছে স্বয়ম্ভু ,অথচ বউ মরণব্যাধি নিয়ে ঘুরছে সেটা জানে না”- এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে লেখক চাইলে ঠিকই নায়ক জানতে পারতো লেখক চায় না তাই নায়ক জানতে পারে না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh