বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী দেখে মনে হচ্ছে উৎসব মেহেন্দি লিড!কৌশিকী সমরেশ সেকেন্ড লিড! নায়কের প্রাক্তন জগদ্ধাত্রী

যে কোনো ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় যে সেই ধারাবাহিকে নায়ক নায়িকার একটা আলাদা গুরুত্ব থাকে, এই কারণে দর্শকরা কখনো কখনো সমালোচনাও করেন। কারণ ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় যা কিছু সমস্যা হচ্ছে, যা কিছু এদিক

থেকে ওদিক হচ্ছে,সেই সবকিছুতেই মিরাক্কেল ঘটাচ্ছে নায়ক নায়িকা। সব থেকে আশ্চর্যজনক ব্যাপার হলো নায়ক নায়িকার নিজেদের জীবনের সঙ্গে জুড়ে থাকা মানুষগুলোর সে যতদূর সম্পর্কই হোক না কেন তাদের জীবনের যে কোনো ঘটনায় নায়ক নায়িকার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই বিষয়টা নিয়ে প্রচুর মানুষ সমালোচনা করেন।

আরও পড়ুন : কোন গোপনে মন ভেসেছে ৮:৩০ টায় প্রতিপক্ষ থেকে ১.৩ গ্যাপ নিয়ে স্লট লিডার!!ভাবিও নি এতো তাড়াতাড়ি গ্যাপটা বেড়ে যাবে!!

আবার বর্তমানে অনেক মানুষ সমালোচনা করেন যে, নায়িকাকে একটা মহিষাসুরমর্দিনী দুর্গার মতো তুলে ধরা হয়, এটা ঠিক নয়। সহজ সরল কোন মেয়ে কি নায়িকা হতে পারে না, বা কোন সাধারণ মেয়ে যার মধ্যে হিংসা থেকে শুরু করে সব আছে সেও কি নায়িকা হতে পারে না?

এরকম প্রশ্ন বারংবার আসে। কিন্তু জগদ্ধাত্রী ধারাবাহিকের ক্ষেত্রে সমালোচনা অন্য লেভেলের। এই ধারাবাহিকে এমনভাবে নায়ককে সাইড করে প্রোমো বানানো হয়েছে যা নিয়ে রে রে করে যুদ্ধ লাগিয়ে দিয়েছেন দর্শক। ধারাবাহিকের সাম্প্রতিক কালের প্রোমো এবং এপিসোডে দেখা যাচ্ছে যে নায়কের কোন গুরুত্ব নেই,যত গুরুত্ব নায়িকার এক্স এবং বর্তমানের দেওরের।

আরও পড়ুন : অহনার পর শালিনী করলো ফুলকির সিঁদুর চুরি! এইবার পর্দা ফাঁসটা হোক ফুলকি আর রোহিতের যৌথ উদ্যোগে!-চাইছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“হুট করে কোনো দর্শক যদি জগদ্ধাত্রী দেখা শুরু করে তাহলে ভাববে জগদ্ধাত্রী সিরিয়ালে নায়ক উৎসব মুখার্জি নায়িকা মেহেন্দি , আর কৌশিকী সমরেশ সেকেন্ড লিড ,,জগদ্ধাত্রী হলো

উৎসবের Ex gf আর একজন inttelegnce officer আর স্বয়ম্ভু একটা সাইড character যাকে সপ্তাহে ১ দিন ২-৩ মিনিটের জন্য দেখায় আর মাসে ৩০ টি এপিসোডের মধ্যে মাত্র ৪ টা এপিসোডে দেখায় , একটি অপ্রয়োজনীয় আর জোকার চরিত্র যার কোনো প্রয়োজন নেই সিরিয়ালে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh