বাংলা সিরিয়াল

কাঁকনকে ১০ বার কিডন্যাপ করানো আর উৎসবকে ১৪ বার থানায় এনে জিজ্ঞেসাবাদ করার কাহিনী আর কতবার দেখাবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী একদিকে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার তার নাম শুনলে অপরাধীরা ভয়ে কাঁপে অন্যদিকে দেখা যায় যে সে একজন সর্বাংসহা নারী,

যে তার পরিবারের প্রত্যেকটা মানুষকে ভীষণ ভালোবাসে। একটা সুখের সংসার করতে চায় সে, যে কারণে তার সৎ মা সৎ বোনের অত্যাচার সে মুখ বুজে সহ্য করে কারণ সে তাদের ভালোবাসে।

এরপর তার বেস্ট ফ্রেন্ড স্বয়ম্ভু যে তাকে ভীষণ ভালোবাসতো তাকে তার পিতৃ পরিচয় ফিরিয়ে দেওয়ার লড়াই শামিল হতে জগদ্ধাত্রী মিথ্যে বউ সেজে ঢুকে মুখার্জী বাড়িতে, এরপর দেখা যায় ধীরে ধীরে জগদ্ধাত্রী ভালোবেসে ফেলে স্বয়ম্ভু কে,

আরও পড়ুন : ঝিল্লি এতো কথা বলে মুখে মাছি বসারই সুযোগ দেয় না! ঋষি-ঝিল্লির কাহিনি জমে একদম ক্ষীর হয়ে যাবে!

কৌশিকী মুখার্জী তাদের বিয়ে দিয়ে দেয়, এরপর তাদের একটা সুন্দর সংসার হয় অন্যদিকে কৌশিকী আর জগদ্ধাত্রী মিলে একাধিক কেস সলভ করতে থাকে। কিন্তু এই ধারাবাহিকে ইদানিংকাল ধরে একই কাহিনী বারবার দেখানো হচ্ছে।

যা দেখে বিরক্ত দর্শক বলছেন কাহিনী না থাকলে পরকীয়া দেখাক কিন্তু এই একই গল্প ভালো লাগছেনা
সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“এক কাঁকনকে ১০ বার কিডন্যাপ করানো আর এক উৎসবকে ১৪ বার থানায় এনে জিজ্ঞেসাবাদ করে আবার ছেড়ে দেওয়া এই এক কাহিনী আর কতবার দেখাবে,, কাহিনী না থাকলে শেষ করলেই তো পারে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh