বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী সিরিয়ালের নাম কাঁকন দেওয়া উচিত! কারণ সমস্ত কেস কাঁকন সল্ভ করে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, উৎসব কে বিয়ে করে মুখার্জি বাড়িতে ঢুকে পড়ে মালা। এরপর মেহেন্দিকে সে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

পরিবারের প্রত্যেকটা মানুষের ওপর রীতিমতো হুকুম খাটাতে থাকে, তার আচরণে সকলেই বীতশ্রদ্ধ হয়ে যায়। অন্যদিকে মেহেন্দির বাড়ির লোক আইনের কাগজপত্র পাঠায় মুখার্জী বাড়িতে। অন্যদিকে ভিডিও কল করে মেননকে মালার বিষয়ে সব কিছু বলে দেয় কাঁকন। কাঁকন মেননকে বলে মালাকে সে কোথায় দেখেছিল?

আরও পড়ুন : ‘মানসিক সমস্যা আছে অনির্বাণের!’-বলে দিল শৌর্য

এরপর মেনন মালাকে ফোন করে এবং বলে যে যদি মালা তাকে টাকা না দেয় তাহলে সমস্ত সত্যি সে ফাঁস করে দেবে! অন্যদিকে মেননের ফোন পেয়ে রীতিমতো ভয় পেয়ে যায় মালা।

জগদ্ধাত্রী থেকে শুরু করে কৌশিকী মুখার্জী যখন মালাকে জব্দ করবার জন্য একটা উপায় খুঁজছে জগদ্ধাত্রীর মত একজন ইন্টেলিজেন্স অফিসার যখন মালাকে বাগে আনবার জন্য একটা ক্লু খুঁজছে তখন সেই ক্লু টা খুঁজে দিল কে?না কাঁকন! একটা বোবা মেয়ে!

অন্যদিকে মেনন ঠিক করল সে জগদ্ধাত্রী কে ফোন করে সব সত্যি কথা বলে দেবে কিন্তু এই সত্যি কথা যে সে বলবে তার সূত্র তো কাঁকন।

আরও পড়ুন : পর্না স্মৃতি হারিয়েছে কৃষ্ণা তো নয়!সৃজনের সাথে পর্ণার রোমান্স দেখে কৃষ্ণার চিৎকার আর অপমান শুনে বলছেন দর্শক!

তাই এই ধারাবাহিকটি নিয়ে সমালোচনার শুরু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জগদ্ধাত্রী সিরিয়ালের নাম কাঁকন দেওয়া উচিত, কারণ সমস্ত কেস কাঁকন সল্ভ করে ,কাঁকন অপরাধীদের চিনে, কাঁকন বুদ্ধি খাটিয়ে মেননের সহায়তায় সবার পর্দা ফাঁস করে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh