বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীরও স্বয়ম্বু কে প্রয়োজন নেই!useless চরিত্র বাংলা সিরিয়ালে Goes to স্বয়ম্ভু!-সবার পরে এবার মালাও অপমান করলো স্বয়ম্ভুকে দেখে সমালোচনা করছেন নেটিজেন!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী তে দেখা যায় যে উৎসবকে বিয়ে করে ঢুকেছে মালা এবং এরপর সে মুখার্জি বাড়ি থেকে বের করে দিয়েছে মেহেন্দি কে বিষয়টা মানতে পারছে না কৌশিকী মুখার্জি থেকে শুরু করে জগদ্ধাত্রী এবং বাড়ির কোনো মানুষ।

কিন্তু তাদের হাতে কোন উপায় নেই মালা কে মেনে না নেওয়া ছাড়া তারা আর কিছুই করতে পারছে না। এদিকে মালা সকলের সামনে রীতিমতো অসভ্যতামো করে যাচ্ছে। সে বলছে যে, তার আর তার বরের ফুলশয্যার খাটটা সাজিয়ে দিতে হবে শাশুড়ি মাকে।

আরও পড়ুন : মাথা মুন্ডু বিহীন প্রোমো!কি হলো কিছুই বুঝলাম না!-চিনিতে অমঙ্গলের সূচনার প্রোমো দেখে ট্রোল করছেন দর্শক!

অন্যদিকে বাড়ির সকলের সামনে বারবার সে ফুলশয্যার কথা বলছে, যার পর স্বয়ম্ভু মালাকে বলে তোমার মধ্যে কি এতোটুকুও সেন্স নেই কাকে কি বলতে হয় তা কি তুমি জানো না তখন স্বয়ম্ভুকে সকলের সামনে রীতিমতো অপমান করে

কথা শোনায় মালা স্বয়ম্ভুকে সকলের সামনে বলে ভাসুর ঠাকুর আমাকে বেশি জ্ঞান দিতে এসো না, না হলে যেমন মেহেন্দিকে দাঁড়িয়েছে তেমনি তোমাকেও তাড়িয়ে ছাড়বো। তখন দেখা যায় জগদ্ধাত্রী চোখ পাকায় এবং বলে সে মালাকে বাড়ি থেকে বার করে দেবে এবং উচিত শিক্ষা দেবে শুধু একটা ক্লু হাতে আসার অপেক্ষা। কিন্তু দর্শক বলছেন বারবার কেন স্বয়ম্ভু এভাবে অপমানিত হবে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সব সময় দেখে এসেছি পরিবারে হিরোদের আলাদা মুল্য থাকে, হিরোকে পরিবারের সবাই ভয় পায় , হিরো বাইরের লোকদের অপমান করে চুপ করিয়ে দেয়, হিরোর মুখের উপর কেও কথা বলতে পারে না একমাত্র নায়িকা ছাড়া ,,কিন্তু প্রথম কোনো সিরিয়ালে দেখছি হিরোকে বাড়ির সবাই অপমান করে ,তাকে ১% ও

আরও পড়ুন : রণর ফাঁদে আবার‌ও পা দিলো শ্রীর বান্ধবী!কীভাবে শ্রীর হাত থেকে বাঁচল রণ?

মুল্য দেয় না, বাইরের লোক হিরোকে অপমান করে চুপ করিয়ে দেয়, বাইরের লোক হিরোকে idiot বলে, গীতাতে অন্তত স্বস্তিক কে পরিবারের সবাই মুল্য দেয় অপমান করে না,কিন্তু স্বয়ম্ভুর ১% ও মুল্য নেই সিরিয়ালে ,সবাই অপমান করে ,idiot বলে, মুখার্জি বাড়িতে তার প্রয়োজন নেই ,,inttellegence Department এ তার প্রয়োজন নেই ,,জগদ্ধাত্রীর ও স্বয়ম্বু কে প্রয়োজন নেই ,useless চরিত্র বাংলা সিরিয়ালে Goes to স্বয়ম্ভু”

Back to top button

Ad Blocker Detected!

Refresh