বাংলা সিরিয়াল

কত বড় কাপুরুষ এই স্বয়ম্ভু!pregnent বউ সামনে থেকে গুলি করছে আর স্বয়ম্ভু ঝোপের পিছনে লুকিয়ে বসে আছে!একটা গুলি পর্যন্ত করলো না,এ নাকি আবার জগদ্ধাত্রী কে ভালোবাসে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে ধারাবাহিকের নায়ক চরিত্র স্বয়ম্ভুকে নিয়ে রীতিমত সমালোচনা হয়। প্রচুর মানুষ এই ধারাবাহিক নিয়ে সমালোচনা করেন কারণ ধারাবাহিক অনুযায়ী দেখা যায় যে,

স্বয়ম্ভু একজন স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার, কিন্তু তা সত্ত্বেও তার চরিত্রের মধ্যে পুলিশ অফিসার সুলভ সেই আচার-আচরণ লক্ষ্য করা যায় না। সে ভীষন চুপচাপ থাকে এবং বেশিরভাগ সময় তাকে তার স্ত্রী জগদ্ধাত্রীর সাথে প্রেমালাপ করতে দেখা যায়।

দর্শকদের মধ্যে অনেকেই বলেন যে, জগদ্ধাত্রী র মতো স্বয়ম্ভুর মুখেও অনেক মারকাটারি ডায়লগ আমরা শুনতে পাই, যেমন আমি মারলে গায়ের একটা হাড় ও আস্ত থাকবে না, কিন্তু সত্যি তো এটাই যে, জগদ্ধাত্রী যেটা বলে, সেটা করে দেখায় কিন্তু স্বয়ম্ভু মুখেই মারিতং জগত তার আচার-আচরণ সেগুলো দেখা যায় না।

আরও পড়ুন : কাঁকনকে বাঁচাতে গুলিবিদ্ধ হলো মেনান সত্যি জগদ্ধাত্রী ধারাবাহিকের আরেকটা দিক কাঁকন মেনানের বন্ডিং

যেমন সাম্প্রতিককালের একটি পর্বে দেখা গেছে যে কাঁকন কিডন্যাপ হয়েছে, এই উদ্ধার করবে সবার আগে রয়েছে জগদ্ধাত্রী আর সকলের পেছনে রয়েছে স্বয়ম্ভু। বিষয়টা নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই ধারাবাহিকের একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে যে জগদ্ধাত্রী সামনে আর তারপর ঝোপের আড়ালে সেটা নিয়ে হাসাহাসি করে তিনি লিখেছেন যে,“

কত বড় কাপুরুষ এই স্বয়ম্ভু ,,pregnent বউ সামনে থেকে গুলি করছে , আর স্বয়ম্ভু ঝোপের পিছনে লুকিয়ে বসে আছে , একটা গুলি পর্যন্ত করলো না,এ নাকি আবার জগদ্ধাত্রী কে ভালোবাসে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh