বাংলা সিরিয়াল

chingam কে সবাই seriously নেয়, একটু ভয় পায়, সম্মান দেয়,কিন্তু স্বয়ম্ভু কে কেও ভয় পায় না,সবাই অপমান করে ,থাপ্পড় মারে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী যতটা কাজে কম্মে সব দিকে একাই একশো। স্বয়ম্ভু ততটাই নরম। একজন হিরো সুলভ ভাবভঙ্গি তার নেই, তার চরিত্রের মধ্যে কোনোরকম দৃঢ়তা নেই। যে কারণে সবাই এই চরিত্রটাকে নিয়ে রীতিমতো সমালোচনা করেন, ট্রোলিং করেন।

অনেকেই বলেন যে, স্বয়ম্ভু কে নায়ক কম নায়িকা বেশি লাগে। কারণ একজন স্পেশাল পুলিশ অফিসার হওয়ার পরেও
তার চরিত্রের মধ্যে সেই ডায়লগ বা অ্যাকশন গুলো দেখানো হয় না যেগুলো জগদ্ধাত্রীর মধ্যে দেখানো হয়। এটা মূলত নির্মাতাদের দোষ হলেও ট্রোলিং হতে হয় স্বয়ম্ভুকেই‌।

আরও পড়ুন : মেইন গল্প শুরু হয়নি আরও একটু টাইম দেওয়ার দরকার ছিল! সুন্দর সিরিয়াল অষ্টমী শেষ করে দেওয়ায় আক্ষেপ দর্শকের!

সম্প্রতি স্বয়ম্ভুর সাথে বিখ্যাত কার্টুন চরিত্র চিনগামের তুলনা করা হয়েছে কিন্তু সেখানেও দেখা যাচ্ছে তুলনার নিরিখে স্বয়ম্ভু পিছিয়ে।

মিল এখানেই যে, মোটু পাতলু কার্টুন এ দেখা যায় যে, মুখেই মারিতং জগৎ চিনগামের,অথচ অপরাধী তাকে বোকা বানিয়ে চলে যায় এবং মোটু তাকে বাঁচায় তবে চিনগামকে সকলেই খুব সিরিয়াসলি নেয় এবং সকলেই খুব ভয় পায় ও সম্মান করে, কিন্তু স্বয়ম্ভুকে সম্মান করা তো দূর সকলেই অপমান করে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্বয়ম্ভু আর Chingam এর মধ্যে একটা মিল আছে স্বয়ম্ভু বড় বড় ডায়লগ দেয় ও খুব মারকুটে অফিসার ,ও হাত চালালে কেও দাঁড়াতে পারে না, কিন্তু কাজের বেলায় অষ্টরম্ভা , শঙের মতো দাঁড়িয়ে থাকে,মার খায়,জগদ্ধাত্রী মারপিট করে , জগদ্ধাত্রী নিজেই নিজেকে বাঁচায়, আবার স্বয়ম্ভু কে বাঁচায়,

আরও পড়ুন : টিআরপি লিস্টে ক্রমশ পিছিয়ে যাচ্ছে জি বাংলা!জয়জয়কার স্টারের ধারাবাহিকের-জি বাংলার অবস্থা কি আসলেই শোচনীয় প্রশ্ন তুলছেন জি ভক্ত!

Chingam বলে chingam এর হাত থেকে বাঁচা ইয়ামপসিবল ,,কিন্তু অপরাধী তাকে বোকা বানিয়ে পালিয়ে যায় , মোটু তাকে বাঁচায়, তবে একটা অমিল আছে,chingam কে সবাই seriously নেয়, একটু ভয় পায় ,, সম্মান দেয়,কিন্তু স্বয়ম্ভু কে কেও ভয় পায় না,সবাই অপমান করে ,থাপ্পড় মারে,আপনাদের মতে কে ভালো অফিসার?????”

Back to top button

Ad Blocker Detected!

Refresh