বাংলা সিরিয়াল

রূপসাকে পর্যন্ত জগদ্ধাত্রী স্বয়ভু জন্মদিনে wish করলো না,কত attitude এই দুইজনের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, এই ধারাবাহিকের নায়ক নায়িকা নিয়ে প্রায় সমালোচনা হয়। কিছু মানুষ বলেন যে ধারাবাহিকে নায়কের চরিত্রে যাকে দেখানো হয় সে একদমই অভিনয় পারে না। কিছু মানুষ বলেন যে ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু ইমোশনাল সিনে পুরো ফাটিয়ে অভিনয় করে।

অনেকে আবার মনে করেন যে, ধারাবাহিকের নায়ক চরিত্রের তুলনায় ধারাবাহিকের ভিলেন মেনন চরিত্রকে অনেক বেশি গুরুত্বপূর্ণ করে এই ধারাবাহিকে তুলে ধরা হয়।

আরও পড়ুন : গুন্ডাগুলো বাড়ির সবাইকে বন্দি করলো কিন্তু নতুন বউকে বন্দী করলো না কারণ কি?কারণ নতুন বউ হলো সিরিয়ালের নায়িকা তাকে বন্দি করলে মহান সাজবে কে?-মালাবদলের নতুন প্রোমো নিয়ে হাসাহাসি

কিছু কিছু মানুষ আবার মনে করেন যে ধারাবাহিকের নায়ক নায়িকা চরিত্রে যারা অভিনয় করছেন সেই অঙ্কিতা আর সৌম্যদীপের এটিটিউড প্রবলেম রয়েছে।

যে কারণে অন্যান্য ধারাবাহিকের ক্ষেত্রে যখন দেখা যায় যে সহ শিল্পীদের শুভেচ্ছা জানানো হচ্ছে, সহশিল্পীদের শুভেচ্ছা জানাচ্ছেন ধারাবাহিকের নায়ক নায়িকারা, সেখানে জগদ্ধাত্রী ধারাবাহিকের ক্ষেত্রে দেখা যায় যে, ধারাবাহিকের এই দুজন নায়ক-নায়িকা বাস্তব জীবনে কাউকে উইশ করেন না। তাই দর্শক মনে করেন এদের অ্যাটিটিউড প্রবলেম রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একটা সিরিয়াল যখন চলে তখন co actors দের মধ্যে একটা ভালো boding তৈরি হয়ে যায়,২ বছর চললে তো পরিবারের সদস্যদের মতো সম্পর্ক হয়ে যায়, কিন্তু স্বয়ম্ভু জগদ্ধাত্রীর সাথে জগদ্ধাত্রী সিরিয়ালের বাকি

আরও পড়ুন : বেঁচে থাকার সময় এটা বললে মেয়েটা কত খুশি হতো! এদের সুবুদ্ধি কবে হবে ভগবানই জানে!

co actors দের সাথে কোনো bonding নেই,এদের খুব ego,অর্ক,রিতু , প্রেরণা, দেবুদা,ত্বরিতা,প্রিয়া একে অপরকে জন্মদিনে Instagram এ wish করে, কিন্তু স্বয়ম্ভু জগদ্ধাত্রী কখনোই এদেরকে জন্মদিনে Instagram এ wish করতে দেখলাম না,রূপসাকে পর্যন্ত জগদ্ধাত্রী, স্বয়ভু জন্মদিনে wish করলো না,কত attitude এই দুইজনের”

Back to top button

Ad Blocker Detected!

Refresh