বাংলা সিরিয়াল

তুলিকে কেন বলির পাঁঠা করা হলো? তুলির পুরো বিয়েটাই স্বপ্ন হোক চাইছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘জল থৈ থৈ ভালোবাসা’তে যেটা দেখা যাচ্ছে সেটা কিছুতেই মেনে নিতে পারছে না দর্শক কারণ আমরা সকলেই জানি কোন মানুষ পাপ করলে তার সাজা পায় কিন্তু পাপ ছাড়াই যখন কোনো মানুষ সাজা পায়, তখন সেটা দেখতে কষ্ট হয়।

দিনের পর দিন কোজাগরী কে কত ভাবে কষ্ট দিয়েছে তার পরিবারের লোক মানসিকভাবে তারা এক রকম নির্যাতনই করেছে কোজাগরি যখন নিজের পায়ে দাঁড়িয়ে নিজের আলাদা পরিচিতি তৈরি করতে গেছে তখনই সকলের সামনে তাকে অপমান করা শুরু করেছে।

আরও পড়ুন : মিল দেরিতে দেখাক problem নাই!কিন্তু 3rd person নিয়ে বাড়াবাড়ি না দেখালেই হল!-তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

তার আয়েশ করা, আরাম করা বিশ্রাম নিয়ে কথা শুনিয়েছে তার নিজের দুই ছেলে। যা একজন বয়স্ক মানুষের পক্ষে মেনে নেওয়া সত্যি খুব মুশকিল কিন্তু এত কিছুর পরেও কৌজাগরীকে কষ্ট দেওয়া মানুষগুলো তার শাশুড়ি তার পরিবার এবং ছেলেরা বহাল তবিয়াতে আছে আর কষ্ট পাচ্ছে আসমানের বোন তুলি যে প্রথম থেকে আসমান এবং তার বৌদিকে এত ভালবেসেছে।

দর্শক মনে করেন এটা উচিত নয়। তুলির পুরো বিয়েটাই যেন একটা স্বপ্ন দেখায় তবে এই সবটা ঠিক হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মানুষ নাকি পাপ করলে সেই জন্মেই শাস্তি পায়, কিন্তু আজ পর্যন্ত তুলির কোনো পাপ তো জানলাম না,,,,,,, কোজাগরীর বাড়ীর ছেলেরা বা তার শাশুড়ি তো বহাল তবিয়তে রইলো।ময়ূরাক্ষী অমিংসামিত রইলো। কোকোর জেদ বজায় রইলো কিনা জানিনা।

আরও পড়ুন : স্বস্তিক হত্যা মামলায় কাঠগড়ায় গীতা!গীতার হয়ে কেস লড়বেন অগ্নিজিৎ এর মা ব্রজবালা দেবী! দারুন টুইস্ট গীতায়

তবে তুলির বিয়েটার আগে ধরা পড়লে ভালো ছিলো, তাহলে তুলিও বাঁচতো আর কোজাগরী ও সাহসিকতার পুরস্কার পেতো। তুলিকে কেনো গল্পে বলির পাঁঠা হতে হলো কে জানে। তুলি আমরা আছি তোমার সাথে জোট বেঁধে তৈরি হয়ে,,,,, অন্যায় করা চলবে না চলবে না।পুরো ঘটনাটা একটা স্বপ্ন ছিলো,,,,, তুমি কাল যাচ্ছো পাচার হতে নয় বিদেশে পাড়ি দিতে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh