বাংলা সিরিয়াল

কোজাগরীর হোটেল এখন কোলকাতার বুকে নামকরা পাঁচতারা হোটেল!কোকোর কীর্তন এখন রেডিওতে শোনা যায়!বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জল থৈ থৈ ভালোবাসা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ৩২ বছর যে সংসারের জন্য সমস্ত কিছু করে কোজাগরী,সেই কোজাগরীকেই একদিন চূড়ান্ত অপদস্ত হতে হয় তার স্বাধীন সিদ্ধান্তের কারণে।

আসলে কোজাগরী চেয়ে ছিলো,তার নিজস্ব একটা পরিচিতি তৈরি করতে, নিজের একটা আলাদা রোজগার হোক, কিন্তু এইসব ক্ষেত্রে বারংবার বাধা আসতে শুরু করে, কারণ তার পরিবারের মধ্যে থাকা কেউই তার এই স্বাধীন রোজগার মেনে নিতে পারেন না, তার ফলে একটা সংঘর্ষের সৃষ্টি হয় আর কোজাগরী বাড়ির বাইরে বেরিয়ে আসে।

আরও পড়ুন : আমার চোখে পূর্ণিমা মুখার্জী এই গল্পে টিপিক্যাল খলনায়িকা নন!-উড়ান দেখে বলছেন দর্শক!

এরপর কোজাগরী বাড়ির বাইরে বেরোলে তাকে উৎখাত করবার চেষ্টা করা হয় সে যাতে একদিনের মধ্যে দোকান বন্ধ করে উঠে যায় তার রীতিমতো চেষ্টা করা হয় কোজাগরীর মাথায় আকাশ ভেঙ্গে পড়ে যে সে,কোথায় যাবে? দোকানের এত জিনিস নিয়ে সে কোথায় গিয়ে উঠবে?

এরই মধ্যে শোনা যেতে থাকে যে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা শেষ হয়ে যাবে। এখন দর্শক বলছেন যে ধারাবাহিক শেষ হয়ে যাক তাতে আপত্তি নেই কিন্তু ধারাবাহিকের শেষটা যেন নিখুঁতভাবে হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শোনা যাচ্ছে কোজাগরী শেষ হয়ে যাচ্ছে,যাক না। পাঁচ বছর এগিয়ে জান,তোতা ফিরছে বিদেশ থেকে, কোজাগরীর হোটেল এখন কোলকাতার বুকে নামকরা পাঁচতারা হোটেল,কোকোর কীর্তন এখন রেডিও খুললে শোনা যায়,ছোটোছেলের ডাক্তার বৌ কাকি শাশুড়ির পথ ধরে আলাদা।

আরও পড়ুন : অষ্টমীর জন্য মনের কথাকে ৯ঃ৩০ টায় যেতে হলো আজ সেই অষ্টমীর থেকেও মনের কথার টিআরপি বেশি!বলছেন দর্শক!

উদ্দালক নিজের ভুল বুজেছে,কিন্ত কোজাগরীর আত্মমর্যাদা তাকে বাড়িতে আনতে পারলো না।নিয়ম অনুযায়ী ঠাকুমা সহ দুই নাতি শাস্তি ও পাবে। এই শাস্তির ব্যবস্থা আপনারা করুন।তাড়াতাড়ি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh