বাংলা সিরিয়াল

কাজল নদীর জলে প্রোমোটা দেখলাম!এটা তো ফাগুন বউয়ের কিছুটা কপি করে দিলো!

জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘কাজল নদীর জলে’। আগামী ১২ ই আগস্ট থেকে সোম – শনি দুপুর ২টো তে শুধুমাত্র জি বাংলার পর্দায় এই ধারাবাহিক টেলিকাস্ট হবে। ধারাবাহিকের গল্পটা একদম অন্যরকম এই ধারাবাহিকে দেখা যায় যে নায়িকা যাকে ভালবাসতো অর্থাৎ গল্পের যে নায়ক সে হঠাৎ করে তার জীবন থেকে অনেক দূরে হারিয়ে যায়, এরপর

নায়িকার অন্য একজনের সাথে বিয়ে হয়ে যায় আর বিয়ের পর বৌভাত এসে জানতে পারে তার বরের দাদাই হচ্ছে নায়ক! তাহলে গল্প এবার কোন দিকে এগোবে প্রোমো দেখে তা বুঝতে পারছেন না দর্শক! কিন্তু ধারাবাহিকের টাইম স্লট দেখে দর্শকের মাথা ঘুরে গেছে।

এত সুন্দর একটা ফ্রেশ ধারাবাহিক কোন ডাবিং নেই, অথচ ধারাবাহিকের টাইম কিনা দুপুর দুটো! কি করে জানেন এটা করতে পারে বুঝতে পারছেন না দর্শক!
ধারাবাহিকের প্রোমো দেখে অনেকেই বলছেন যে, প্রোমো দেখেই বোঝা যাচ্ছে যে এই ধারাবাহিকটি বহুল প্রচলিত একটি

ধারাবাহিক ফাগুন বউয়ের কপি করা শুধু পার্থক্যটা এখানেই সেখানে নায়িকার বিয়ে হয়েছিল নায়কের সাথে এখানে নায়িকার বিয়ে হবে ভিলেনের সাথে।এই নিয়ে রীতিমতো সমালোচনা শুরু হয়ে গেছে ইতিমধ্যেই।

আরও পড়ুন : কয়েকজনের খারাপ কথায় রেগেই পরিচালকের সিদ্ধান্তে শেষ হয়ে যাচ্ছে তোমাদের রানী?নাকি এর পিছনে রয়েছে অন্য কোন রহস্য!?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
ভালো করে প্রোমোটা দেখলাম এটা তো ফাগুন বউয়ের কিছুটা কপি করে দিল অর্গানিক যার সাথে প্রেম ছিল, সেই বাড়িতেই অন্য ছেলের সাথে বিয়ে হয়েছে পুরো ফাগুন বউ রোদ্দুর মহুল অনুরূপ অর্গানিক এর একটাই কাজ…ম্যাজিক মোমেন্ট এর পুরনো কনসেপ্ট নেওয়া Fact – কাজল নদীর জলে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh