বাংলা সিরিয়াল

‘মা এর থেকে বাবা আসার সম্ভাবনা বেশি! বলবে তার আর মধুর মেয়ে!’কে প্রথম কাছে এসেছি ধারাবাহিক দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি তে দেখা যাচ্ছে যে, মধুবনী আর ঋকের মধ্যে বিয়ে হচ্ছে,ভালোবাসার বিয়ে, নায়ক নায়িকা দুজনে একে অন্যের ইচ্ছায় এই বিয়ের পিঁড়িতে বসেছেন। যা দেখে দর্শকদের মধ্যে অনেকেই খুব স্বস্তির নিঃশ্বাস ছেড়েছেন। কারণ এমনটা দেখা যায় না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনেক যুগ পর এই সিরিয়ালে দেখলাম নায়ক নায়িকা দুইজনের ইচ্ছেতে বিয়ে করছে কিন্তু নায়কটা অতিরিক্ত বেশিই ভালো। জানি না এই ভালোটা বিয়ের পর থাকলেই হয় কারণ চারপাশে অনেককেই তো দেখলাম”

আসলে নায়ক ভালো বলার কারণ ধারাবাহিক এর প্রোমো, বিয়ের মন্ডপে ঋকের পরিবারের একজন যখন জানতে পারে যে, মিহি মধুবনীর নিজের মেয়ে তখন তিনি সেই বিয়ে ভেঙে দিতে তৎপর হন , অন্যদিকে মধুবনী বলে, তার মেয়েকে না চাওয়া হলে সেও এ বিয়ে করবে না।

আরও পড়ুন : আগের উইক গুলোতে কি কথা আর উড়ানের টিআরপি ৬+ ছিলো না?’-কথা ও উড়ানের জন্য বঁধুয়ার টি আর পি বেড়েছে বলতেই ধুয়ে দিল এক বঁধুয়া ভক্ত!

কিন্তু ঋক জানান, তিনি বিয়ে করবেন এবং সব সময় তাদের দুজনের পাশে থাকবেন। এরপর তাদের বিয়ে সম্পন্ন হয়। কিন্তু দর্শক নায়কের এত ভাল মানুষী দেখে ভয় পাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক যখন উপরিউক্ত পোস্টটি করেছেন তখন সেই পোষ্টের কমেন্ট বক্সে অনেকেই লিখেছেন নিজেদের আশঙ্কার কথা। একজন যেমন লিখেছেন যে, “মিহির মা ফিরে আসবে,ও বলবে মিহি ঋক আর ওর সন্তান” অন্যদিকে আর একজনের কথায়, “হু অনেক কিছুই হবে। মা এর থেকে বাবা আসার সম্ভাবনা বেশি বলবে তার আর মধুর মেয়ে!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh