বাংলা সিরিয়াল

এই কাকিমার অভিনয় দেখে কালকে খালি হেসে গেছি!-কে প্রথম কাছে এসেছির কমিক এপিসোড দেখে বলছেন দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছি’ তে দেখানো হয় রাখি বন্ধন স্পেশাল এপিসোড। তবে এই এপিসোডটি বেশ মজার হয়।

মিহি তার মাকে বলে দেয়, এলাচ দিদুনকে যেন ফোন করে বলে দেয় বুবুনকে আনার কথা,সে বুবুনের হাতেই রাখি বাঁধবে। এই কথাটা দূর থেকে শুনে নেয় ঋকের কাকিমা। সে বলে এই বুবন টা কে এবার আমাকে জানতেই হবে? এরপর সে মিহিকে জিজ্ঞেস করলে মিহি বলে তুমি বুবুনকে চেনো না? বুবুন তো আমার ভাই।

তখন ঋকের কাকিমা জিজ্ঞেস করে, কেমন ভাই? তখন মিহি বলে, নিজের ভাই। মাম্মামের ছোট ছেলে। এলাচ দিদুনের বাড়িতে রাখা আছে।

এরপর ঋকের কাকিমা এই বিষয়টাকে নিয়ে একদম বাড়ি মাথায় করে যে মধুবনী জানায় নি তার আরো একটা ছেলে আছে এবং দুধের শিশুকে সে এখানে না নিয়ে এসে এলাচ দিদুনের কাছে রেখে এসেছে। সবাই মধুমনিকে যখন ভুল বোঝে তখন এলাচ দিদুন নিয়ে আসে বুবুনকে। বুবনকে দেখে অবাক হয়ে যায় সবাই। কারণ বুবুন হল একটা সফ্ট টয়।

আরও পড়ুন : মহালয়াতে গীতার লুকটাই মারাত্মক লাগছে। কি চাহনি আর সাজের বিষয়ে তো কিছু বলারই নেই পুরোই আগুন!

ঋকের কাকিমা বলে , এই বুবুন? সফ্ট টয়? মিহি বলে, ও টয় নয় ও আমার ভাই। মধুবনী বলে হ্যাঁ এই আমায় ছোটো ছেলে মিহির ছোট ভাই।

সবাই তখন ঋকের কাকিমা কে আচ্ছা করে কথা শোনায় আর ঋকের মা বলে, যাও গিয়ে মধুবনীর কাছে ক্ষমা চাও। এরপর ঋকের কাকিমা মধুবনীর কাছে গিয়ে ক্ষমা চায়। তবে এই এপিসোড টা বেশ ফানির ছিলো। অনেকেই কমেন্টে লিখেছেন যে এই কাকিমার অভিনয় দেখে কালকে খালি হেসে গেছি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh