বাংলা সিরিয়াল

এতোটা সুন্দর ভাবে প্রাণ সংশয়ের ট্র্যাক ফুটিয়ে তুলতে আগে আমি অন্য কোনো সিরিয়ালে দেখি নি!-কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিক দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় যে,অহনাকে কিডন্যাপ করা হয় ও অনিকেতকে ফোন করে ২০ লক্ষ টাকা চাওয়া হয়। অন্যদিকে অহনা কিডন্যাপ
হয়েছে শুনেই অরুনাভ পুলিশে খবর দেবে বলে বেরিয়ে যায় ও কিছুক্ষণ পরে কিডন্যাপার সেজে অনিকেতকে ফোন করে ২০ লক্ষ টাকা চায়, শ্যামলীর শুরু থেকেই সন্দেহ হয়ে যায় যে বিষয়টার মধ্যে অন্য কোন ব্যাপার আছে!

নাহলে অহনার নিজের বাড়ির লোককে ছেড়ে কিডন্যাপাররা অনিকেতকেই ফোন করবে কেন? অনিকেতকে সে বলে যে তাদের থানায় নিয়ে গিয়ে পুলিশকে সবটা বলা উচিত কিন্তু উদার অনিকেত কোনো কথা কানে শোনে না সে কুড়ি লক্ষ টাকা দিতে রেডি হয়ে যায়।

আরও পড়ুন : এই অহনাটাকে একদম ভালো লাগে না!শুধুই নেকামো!-কোন গোপনে মন ভেসেছে নিয়ে বলছেন দর্শক!

এরপর মন্দারের পরামর্শ মত ব্যাগের মধ্যে ট্রাকার লাগিয়ে কুড়ি লক্ষ টাকা দেওয়া হয়। সেই টাকা উদ্ধার করতে কিডন্যাপারদের কাছে পৌঁছায় অনিকেত ও শ্যামলী,মন্দার,রোহিনী।

শেষে গুন্ডার ছদ্মবেশে থাকা অরুনাভর গুলি খায় শ্যামলী। কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিক এইবার নতুন দিকে মোড় নেয়, যেখানে দেখা যাচ্ছে যে মৃত্যু শয্যায় শ্যামলীতে লড়াই করতে দেখে শ্যামলীর সংকটজনক অবস্থা দেখে ভেঙে পড়ছে অনিকেত এবং নিজের অন্তরে থাকা ভালবাসা ফিল করছে সে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সময়ের সেরা এপিসোড হচ্ছে কোন গোপনে মন ভেসেছে সিরিয়ালে। এতোটা সুন্দর ভাবে প্রাণসংশয়ের ট্র্যাক ফুটিয়ে তুলতে আগে আমি অন্য কোনো সিরিয়ালে দেখিনি। কোন গোপনের বর্তমান এপিসোডগুলো সব দিক থেকে পারফেক্ট ভাবে দৃশ্যমান হচ্ছে।

আরও পড়ুন : বেঁচে থাকতে আর এই জন্ম জলসা প্রাইম রক্ষা হবে না!যতদিন মোস্ট পাওয়ারফুল প্রোডাকশন হাউজ জী হাউজ আছে

সবার অভিনয়, সংলাপ, ব্যাকগ্রাউন্ড মিউজিক, ইমোশন, চরম ভালোবাসার বহি:প্রকাশ সবকিছু মিলিয়ে কি দারুন ই না হচ্ছে আমাদের প্রিয় সিরিয়ালটি। একদিকে শ্যামলীর নির্মল মুখখানিতে আঁধারের ছায়া। অন্যদিকে, নিজের অজান্তেই শ্যামলীকে ভালোবেসে ফেলা অনিকেতের আত্মত্যাগ-পরিশ্রম! টপার হলেও অবাক হবো না। জিও সৌভিক দা, জিও Kgmv Team”

Back to top button

Ad Blocker Detected!

Refresh