বাংলা সিরিয়াল

এই অহনাটাকে একদম ভালো লাগে না!শুধুই নেকামো!-কোন গোপনে মন ভেসেছে নিয়ে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে,অহনা কিডন্যাপিং কেসে অরুনাভকে যখন ধরে ফেলে শ্যামলী তখন অরুনাভ শ্যামলীর উদ্দেশ্য গুলি করে।

এরপর অনিকেত শ্যামলী কে এসে ধরে আর মন্দার বলে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা। এরপর শ্যামলীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু শ্যামলীর অবস্থা হয়ে ওঠে সংকটজনক। হাসপাতালে ডাক্তার জানান যে, আমরা গুলিটা তো বের করে নিয়েছি, কিন্তু এখন‌ও শ্যামলীর বিপদ কাটে নি, তাই একটা অপারেশন করতে হবে, আপনার পারমিশন লাগবে।

অনিকেত তখন বলে,আপনারা যা ভালো বোঝেন করুন, কিন্তু প্লিজ শ্যামলীকে ভালো করে দিন। অন্যদিকে অহনা ও অরুনাভ ভাবে যে, শ্যামলী যে হাসপাতালে আছে সেখানেই তাদেরকে থাকতে হবে, যাতে শ্যামলীর জ্ঞান ফিরলেই তারা জানতে পারে যে, শ্যামলী তাদের বিষয়ে কতোটা জেনে গেছে।

আরও পড়ুন : জি বাংলার উচিত দিদি নাম্বার ওয়ান বন্ধ করে ওই স্লটে ধারাবাহিকগুলো টেলিকাস্ট করা!অন্তত দুপুরের থেকে ভালো টি আর পি দিবে!-অমর সঙ্গী আর কাজল নদীর জলের প্রোমো দেখে বলছেন দর্শক!

এরপর অহনা অনিকেতকে বলে যে, তুমি বাড়ি গিয়ে রেস্ট করো,আমি এখানে আছি। অনিকেত তখন অহনাকে ধমকে বলে যে, কী বললে? শ্যামলীর এই অবস্থা আর আমি ঘুমাবো? অহনা তখন পুরোনো কথা তুলে বলে, তুমিই তো বলেছিলে, যে তোমার আর শ্যামলীর-তখন অনিকেত তাকে চুপ করিয়ে দেয় ও সেখান থেকে চলে যেতে বলে।

এই পর্ব দেখে দর্শক বলেছেন যে, এটা দেখে খুবই ভালো লাগল যে অহনাকে বুঝিয়ে দিল শ্যামলী কতটা দামি। আরেকজন আবার লিখেছেন যে,“এই অহনা টাকে একদম ভালো লাগে না শুধুই নেকামো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh