বাংলা সিরিয়াল

আজকের পর্বে মন্দারের লুক,অভিনয় জাস্ট অনবদ্য! বলতে গেলে নায়কের চেয়ে মন্দার ভালো অভিনয় করে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় যে,
হাসপাতাল থেকে শ্যামলীকে তুলে নিয়ে যায় অরুনাভর লোক। ওদিকে অনিকেত তাকে তন্ন তন্ন করে খুঁজতে থাকে এরপর অরুনাভর লোক শ্যামলীকে জ্যান্ত কবরে দিয়ে দেয়।

অন্য দিকে অনিকেতকে অরুনাভ জিঞ্জেস করলেও পুলিশের কথা শুনে অনিকেত কিছু না বলে চলে যায়,তখন অরুণাভর এগিয়ে যায় তার দিকে, কিন্তু মন্দার অনিকেত কে চুপ থাকতে বললে সে আবার মন্দার কে মারে,তখন মন্দার ও তার গলা টিপে ধরে। এরপর বাড়ির সবাই বলে এটা তো হাসপাতাল!তখন প্রিয়া মন্দারকে বলে, আমি দাদার হয়ে তোমার কাছে মাফ চাইছি।

আরও পড়ুন : ইতিহাসের পুনরাবৃত্তি লীনা পিসি স্পেশাল Cover রোশনাই -ধুলোকনা – ইষ্টিকুটুম”! ত্রিকোণ প্রেমের কভার রোশনাইতে!

অন্যদিকে শ্যামলী অরুনাভর লোকদের চোখ এড়িয়ে পালাতে গেলে সে ধরা পড়ে যায় আর তাকে একটি কফিনের মধ্যে ভরে মাটির নীচে পুঁতে দেয়!

তবে শেষমেষ অনিকেতরা খুঁজে পায় শ্যামলী কে আর বাড়ি ফিরিয়ে আনে,এরপর অনিকেত শ্যামলীর জন্য রান্না করতে গেলে মন্দার অনিকেত কে গিয়ে বলে দেয় যে, শ্যামলীর পছন্দ হলো গোলা রুটি।
অনিকেত সেটা বানায় আর শ্যামলী খুশি হয়ে সেটা খায় আর মন্দারের সাথে গল্প করতে থাকে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যাক বাবা অবশেষে মন্দার কে নতুন কালারের ড্রেস দেওয়া হলো আর আজকের পর্ব এ মন্দার এ লুক,অভিনয় জাস্ট অনবদ্য। বলতে গেলে নায়ক এ চেয়ে মন্দার ভালো অভিনয় করে ••কোন গোপনে এক নজর কাড়া চরিত্র মন্দার। হঠাৎ নেগেটিভ থেকে পজেটিপ হয়ে যাওয়া আশ্চর্যজনক ব্যাপার।

আরও পড়ুন : দুই বৌয়ের থেকে অবশেষে দেব মুক্তি পেলো!অনেক কষ্টে শেষ করলো তুমি আশেপাশে থাকলে!-শেষেও সমালোচনার শিকার আশেপাশে থাকলে!

ঠিক তেমনই। বাংলা ধারাবাহিক এই রকম সিন হয়তো খুব কমই দেখা যায়।এইরকম সিন পুরনো দিনের সিনেমায় দেখা যায়। কিন্তু বাংলা ধারাবাহিকে এটা হয়তো ১ম দেখানো হয়েছে ভিলেন নেগেটিভ থেকে পজিটিভ হয়ে যায় কেমন লাগছে Debojyoti Roy Chowdhury দার অভিনয়।অবশ্যই কমেন্ট করে জানাবেন। দেখতে থাকুন আপনার পছন্দের ধারাবাহিক “কোন গোপনে মন ভেসেছে” সোম-শনি রাত ৮:৩০ টায়।জি বাংলা”

Back to top button

Ad Blocker Detected!

Refresh