বাংলা সিরিয়াল

অহনার প্ল্যান বানচাল করল শ্যামলী! এডিটিং ভিডিও দেখে মাথা গরম করে ফেললো অনিকেত!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে দেখা যাচ্ছে যে, বারবার অহনা অনিকেতকে ফাঁসানোর চেষ্টা করছে আর শ্যামলী অনিকেরকে প্রমাণ করে দিচ্ছে অহনার সবটাই নাটক। প্রথমদিকে শ্যামলীর কথা অনিকেত বিশ্বাস না করলেও পরে শ্যামলীর কথা অনিকেত বিশ্বাস করতে বাধ্য হয়।

তবে কিছুদিন আগে দেখা যায় যে শ্যামলী নিজেও অহনার অসুস্থতাকে সত্যি ভেবে তাকে বাড়িতে জায়গা দিয়ে দেয় সে তখন বুঝতে পারে না এটাও অহনার আর একটা নাটক। কিন্তু এরপর যখন অহনা নতুন করে প্ল্যান করে অনিকেতকে ফাঁদে ফেলবার তখন শ্যামলী সবটা বুঝতে পেরে অনিকেত কে বাঁচায়।

আরও পড়ুন : গরীবের চেন্নাই এক্সপ্রেস নাম দিলেই পারতো এই তেঁতুল পাতা সিরিয়ালের! দ্বিতীয় প্রোমো দেখে বলছেন দর্শক!

কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,প্ল্যান মতো অহনা অনিকেতকে নিয়ে তাদের পুরোনো ক্যাফেতে যায় ও তাকে নানা ভাবে পুরোনো কথাগুলো বলতে থাকে, এরপর অনিকেতকে যখন সে ভিডিও দেখায় তখন দেখা যায় ভিডিও পুরো উল্টো হয়ে গেছে, ভিডিওটি চালু করতেই শ্যামলীকে দেখা যায় আর অনিকেত সব দেখে হাসতে থাকে আর বলে অহনা, তুমি এটা দেখাতে আমাকে এখানে নিয়ে এসে ছিলে? অহনা কিছু বুঝতে না পেরে তার বান্ধবীদের কাছে যায়।
সেখানে শ্যামলী, প্রতীম, প্রিয়াও চলে আসে আর অনিকেতও আসে।

তারপর শ্যামলী অনিকেতকে বলে বলে দেয় যে, সে কীভাবে অহনার এই প্ল্যান জানতে পারলো, কীভাবে তাদের ফলো করলো। শ্যামলী আর‌ও বলে যে, স্যার আবার কিন্তু আমি অহনার মুখোশ খুলে দিলাম, আমি আগেই বলেছিলাম ওনার পায়ে লাগে নি, উনি নাটক করছেন জোড়াবাড়িতে থাকবেন বলে।

আরও পড়ুন : সুদীপাকে আলাদা করে গল্প টানার এই এক জিনিস এরা কতবার করতে পারে?ভাষা হারিয়ে ফেলছি এই প্রোডাকশনকে নিয়ে কিছু বলতে গিয়ে!

এরপর প্রতীম বলে, অহনার বান্ধবীরা কার কাছ থেকে ভিডিও এডিটিং করেছে আর এডিট করা সেই ভিডিওতে কি আছে সেটাও অনিকেতকে দেখানো হয়। অহনা বুঝতে পারে শ্যামলী তার পুরো প্ল্যান ধরে ফেলেছে ওদিকে অনিকেত সব দেখে রেগে গেলেও নিজের মাথা ঠান্ডা রাখে আর শ্যামলীদের বাড়ি ফিরে যেতে বলে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh