বাংলা সিরিয়াল

শত্রুর মুখে ছাই দিয়ে কী ভাবে নিজের সিঁদুর আগলে রাখতে হয় শ্যামলী সেটাও জানে!নতুন প্রোমো দেখে খুশি দর্শক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে দেখা যায় যে, অনিকেত কে ফাঁসানোর জন্য কিছু ভিডিও এডিটিং করে নিজেদের পরিচিত ক্যাফেতে এনে অনিকে সেটা দেখানোর চেষ্টা করে অহনা।

কিন্তু সমস্ত পরিকল্পনায় জল ঢেলে দেয় শ্যামলী, সে আগে থেকেই সমস্ত কিছু জানতো তাই সে সুযোগ বুঝে পুরো ভিডিওটি পরিবর্তন করে দেয় আর অনিকেতের সামনে অহনার পর্দা ফাঁস করে দেয় এবং প্রমাণ করে দেয় যে অহনার আসলে পায়ে লাগেনি জোড়া বাড়িতে থাকার জন্য সে নাটক কর ছিলো।

ধারাবাহিকের মধ্যে এই সকল পর্ব দেখে রেগে যাচ্ছেন দর্শকরা তারা রীতিমত অনিকেতকেই গালমন্দ করছেন, তারা বলছেন যে, একজন শিক্ষিত মানুষ হয়েও অনিকেত এত বোকামো করছে যা দেখে আর কিছু বলার নেই, বারবার সে বোকামো করে অহনার ফাঁদে পা দিচ্ছে এরপরেও যদি সে অহনার ফাঁদে পা দেয় তাহলে তাকে আর কিছু বলার নেই। তার শিক্ষাই বৃথা।

অন্যদিকে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমা দিয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, অহনা অনিকেতকে কেড়ে নেওয়ার চেষ্টা করছে আর শ্যামলী দেখাচ্ছে কিভাবে বুদ্ধির জোরে সে নিজের অধিকার ছিনিয়ে নিতে জানে।

আরও পড়ুন : অহনার প্ল্যান বানচাল করল শ্যামলী! এডিটিং ভিডিও দেখে মাথা গরম করে ফেললো অনিকেত!

ধারাবাহিকের প্রোমো তে দেখা যাচ্ছে যে শ্যামলী সিঁদুর কৌটো খোঁজার ভান করছে,এরপর‌ই অহনা সেখানে এসে শ্যামলীর সিঁদুর কৌটো হাতে এনে বলে, এটা খুঁজছো?

অনিকেতের দেওয়া সিঁদুর খুব বেশিদিন পরতে পারবে না,এই সিঁদুর এইবার পরব আমি। এই বলে সিঁদুর কৌটো খুলে অহনা দেখে কৌটোতে সিঁদুর নেই, এটা দেখে সে অবাক হয়ে যায়। তখন শ্যামলী অহনার দিকে তাকিয়ে মুচকি হেসে ড্রয়ার থেকে সিঁদুর কৌটো বের করে নিজের সিঁথিতে পরে আর বলে, শত্রুর মুখে ছাই দিয়ে কী ভাবে নিজের সিঁদুর আগলে রাখতে হয় শ্যামলী সেটাও জানে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh