বাংলা সিরিয়াল

আরজিকর কান্ডের ছায়ায় কি দেখানো হচ্ছে কোন গোপনে মন ভেসেছেতে?‘মন্দারের এই pathetic অতীতের সঙ্গে খুব ভালোভাবে relate করতে পারছি’-বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে দেখা যাচ্ছে যে,মন্দারকে নিজের কাছে আটকে রাখার জন্য চেষ্টা করে রোহিনী কিন্তু সমস্ত চেষ্টা ব্যর্থ করে মন্দার বেরিয়ে যায়। অন্যদিকে রোহিনীর কষ্ট দেখতে পারবে না বলে শ্যামলী অনুরোধ করতে থাকে অনিকেত যেন মন্দার কে খুঁজে নিয়ে আসে।

শ্যামলী স্যার তখন শ্যামলীর কথা রাখবে মন্দার কে নিয়ে আসে এবং তারপর বাড়ি ফিরে মন্দার নিজের অতীত জীবনের কথা বলে! মন্দারের বোনকে একজন ধর্ষণ করে খুন করে, আইন বিভাগ বিচারে যখন সেই লোকটির কোন বিচার হয় না তখন মন্দার হাতে অস্ত্র তুলে নেয় এবং সেই লোকটির খুন করে। যে কারণে আজ মন্দারের মনের মধ্যে কোন আক্ষেপ নেই।

আরও পড়ুন : দ্বিরাগমনে এসে শাশুড়ী মাকে উপহারস্বরুপ “গীতাঞ্জলি দিলো মহারাজ!-বিষয়টা বেশ ইউনিক!

খুব অদ্ভুত ভাবে বর্তমানে আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসক পড়ুয়ার ধর্ষণ ও মৃত্যু নিয়ে রাজ্য রাজনীতি উত্তাল হয়ে আছে এবং সেই সময় মন্দারের মুখে তার বোনের গল্প শুনে দর্শকরা অনেকেই বলছেন যে আরজিকর কান্ডের ছায়ায়

কি দেখানো হচ্ছে কোন গোপনে মন ভেসেছেতে? কারণ বর্তমান সময়ের সাথে এই ঘটনাটা ভীষণভাবে মিলে যাচ্ছে। যদিও সমস্ত ঘটনায় কাল্পনিক তবুও বর্তমান সময়ের সাথে হুবহু মিলে যাওয়ায় দর্শক মিল খুঁজে পাচ্ছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন এই পর্ব দেখে লিখেছেন যে,“মন্দারের ভয়ংকর অতীত জানিয়ে দিলো সে,,,,মন্দারের একটা বোন ছিলো যাকে মেরে ফেলা হয়েছে,,,আর এই শোকে কাতর হয়ে তার মা মারা গেলো,,,,

আর সবশেষে তার বাবাও মারা গেলো,,,সবাই তাকে ছেড়ে চলে গেলো,,,মন্দার তার বোনের হত্যার বিচার চায় সবার কাছে,,,কিন্তু কেউ সুবিচার দেয়নি,,,তাই সে নিজেই একজন পাওয়ারফুল লোকে পরিণত,,,,আর তার বোনের মৃত্যুর প্রতিশোধ নেয়,,,এ ভয়ংকর অতীত জানার পর সবার সাথে সাথে স্বয়ং অপরাজিতা মল্লিকও কেঁদে দেয়,,,,”

আরও পড়ুন : কাজলা পুরোই ফালতু!খালি বক বক!প্রথম দিনেই একই জায়গায় দাঁড়িয়ে ৩০মিনিট কাটিয়ে দিলো আর সঙ্গী ভালোই লাগলো!

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“
এখনকার যা পরিস্থিতি চলছে, তাতে মন্দারের এই pathetic অতীতের সঙ্গে খুব ভালোভাবে relate করতে পারছি। কষ্টটা তাই খুব বেশি হচ্ছিল মন্দারের মুখ থেকে এসব শুনে গত কয়েক এপিসোড ধরে শুধু মন্দারই ছেয়ে আছে,,সব মিলিয়ে অসাধারন এপিসোড হচ্ছে 2-3 সপ্তাহ ধরে।

#kgmv”

Back to top button

Ad Blocker Detected!

Refresh