বাংলা সিরিয়াল

অনিকেতকে শ্যামলীর পাল্টা জবাব!-মেয়েদের ঘুরে দাঁড়ানোর পালা শুরু কোন গোপনে থেকেই!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় যে,শ্যামলীকে মদ খাইয়ে দেয় অহনা, সে ভাবে, নেশার ঘোরে শ্যামলী উল্টোপাল্টা করলে হয়তো শ্যামলীকে বকা দেবে অনিকেত। কিন্তু ফল হয় উল্টো‌। শ্যামলীকে চোখে হারাতে থাকে অনিকেত,রীতিমতো টেক কেয়ার করতে থাকে তাকে।

এই সবটা দেখে রীতিমতো জ্বলতে থাকে অহনা। অন্যদিকে নেশা করলেও এই কাণ্ড যে অহনা সেটা বুঝে যায় শ্যামলী তাই মদের ঘরে বসে বলতে থাকে সে অহনাকে কিছুতেই ছাড়বে না। অন্যদিকে শ্যামলীও ছাড়ে না অনিকেত কে। ধারাবাহিকের নতুন একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, শ্যামলী পাল্টা জবাব দিল।

আরও পড়ুন : গৌরব ও সাহেব দুজনের বয়স এক! তবুও একজনকে বুড়ো আর একজনকে ক্রাশ কেন বলা হয়?

এই জবাবটা এমনই যেটা আজ অবধি কোন‌ও মেয়ে কোন‌‌ও পুরুষকে দেয় নি। প্রোমো তে দেখা যায় রেস্টুরেন্টে অনিকেত কে ডেকেছে শ্যামলী। অনিকেত বলে, কেন এসেছেন ক্ষমা চাইতে? শ্যামলী তখন মোক্ষম জবাব দেয়।

শ্যামলী বলে,ক্ষমা চাইতে নয়, বরং আপনি আমার উপর রাগ করে অহনার সাথে থেকে বড় ভুল করছেন। একদিন অহনা আপনাকে পথে বসাবে, সেদিন আপনি আমার কাছে ফিরলেও আমি আপনাকে ঘরে তুলবো না। অন্যদিকে শ্যামলীর এই কথা শুনে রেস্টুরেন্টের সবাই শ্যামলীর প্রশংসা করতে থাকেন কারন এরকম কথা তো কোনদিনও কোন মেয়ে বলেনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh