বাংলা সিরিয়াল

শ্যামলীকে জোর করে আংটি পরিয়ে দেয় মন্দার! টুইস্টিং পর্ব কোন গোপনে মন ভেসেছে তে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ঘটনাচক্রে শ্যামলী ও অনিকেতের বিয়েটা হয়ে গিয়ে ছিলো। কারণ অনিকেত তার মা অপরাজিতা কে বাঁচাতে চেয়ে ছিলো, যে কারণে তাকে বিয়ে করতে হয়ে ছিলো শ্যামলীকে। কিন্তু শ্যামলীকে বিয়ে করার পরেও শ্যামলীকে মন থেকে মানতে পারে নি অনিকেত।

এই কারণে প্রত্যেকটা মুহূর্তে তাকে অপদস্ত হতে হতো। সকলে মিলে প্রতি মুহূর্তে তাকে নানা ভাবে কথা শোনাতো কিন্তু শ্যামলী সব সময় জোড়া বাড়ির উপকার করতো,জোড়া বাড়ির ভালো করার কথা চিন্তা করতো।

আরও পড়ুন : গরিমা ভিলেন হলেও সবাই গরিমা কে নিয়ে যতটা যেভাবে ভাবে অন্যান্য ভিলেন চরিত্রকে ততটাই ছিড়ে খাই!

এই কিছুদিন আগে অনিকেতের বোন রোহিণী একটা ভয়ঙ্কর বড় ব্লান্ডার করে বসে,সে একটা ভয়ংকর ষড়যন্ত্রের শিকার হয়েছিল কিন্তু এই ষড়যন্ত্রের হাত থেকে তাকে রক্ষা করে শ্যামলীর উপস্থিত বুদ্ধি।

শ্যামলীর বুদ্ধিমত্তায় যখন সকলেই খুশি তখন অপরাজিতা চাই অনিকেত শ্যামলীর ডিভোর্স পেপারে সাইন করে শ্যামলীকে চিরতরে মুক্তি দিক, কিন্তু অনিকেত সেটা করে না অনিকেত না বলে দেয়। ঠিক এর পরেই তৃষা জোড়া বাড়ির প্রত্যেকটা মানুষকে জানিয়ে দেয় যে তিস্তাই আসলে শ্যামলী।

এরপর শ্যামলীকে জোড়া বাড়ি ছাড়তে হয় কিন্তু জোড়া বাড়ি ছাড়ার পরে সে আবার উত্তরবঙ্গে তার নিজের ভিটেতে ফিরে আসে। এরপর ধারাবাহিকে দেখা যায় যে,মন্দার চৌধূরী জোর করে শ্যামলীকে আংটি পরিয়ে দেয় এবং মন্দার চৌধুরীর লোকেরা অনেক খুশি হয়ে চিৎকার করে বলে ওঠে কাল রাত্রেই আসবো বিয়ে করতে।

আরও পড়ুন : ‘আজকাল দুর্জয়কে দেখলে রাগের থেকে বেশী করুণা হয়….ও ভাঙবে তবু মচকাবে না…’তোমাদের রাণী দেখে বলছেন দর্শক!

এই কথা শুনে শ্যামলী খুব ভয় পেয়ে যায়। অন্যদিকে দেখা যায় অনিকেতের মা অনিকেত কে ফোন করে বলে তুই ডুয়ার্স কেন যাচ্ছিস অনি? তখন অনিকেত তার মাকে বলে ওঠে তুমি কি নিয়ে ভয় পাচ্ছো? কি হয়েছে? তুই জানিস না, অনি ওখানেই তো শ্যামলীর বাড়ি। এই কথা শুনে অনিকেত অবাক হয়ে যায় এবং একদৃষ্টে তাকিয়ে থাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh