বাংলা সিরিয়াল

মন্দারের ওপর অধিকার খাটাতে শুরু করেছে রোহিনী!তাহলে কি সত্যিই এইভাবে ধীরে ধীরে মন্দারকে নিজের মনে জায়গা দিয়ে দেবে রোহিনী?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছেতে দেখা যাচ্ছে যে, অরু যখন অহনার সাথে কিডন্যাপিংয়ের প্ল্যান করছিলো, যে কীভাবে অহনাকে কিডন্যাপ করে অনিকেতের থেকে লক্ষ লক্ষ টাকা চেয়ে নেবে,তখন তাদের দেখে

ফেলে শ্যামলী আর প্রিয়া ও তাদের শলাপরামর্শ করার ছবি তুলে নেয়, কিন্তু তারা কোনো ভাবেই ওদের কথা শুনতে পারে না তাই পরিকল্পনাটা তারা জানতে পারে না। এই কারণে
অরুর পেট থেকে কথা বের করবার জন্য ঐ পাবের বাইরে গিয়ে ধরে শ্যামলী। প্রিয়ার তোলা ছবি দেখিয়ে
সবটা বাড়িতে জানিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় আর অরু ভাবে সে কী বলে বাঁচবে?

অন্য দিকে আমরা দেখছি রোহিনী একটু একটু করে মন্দারের প্রতি দুর্বল হতে শুরু করেছে। আর আগের চেয়ে সুস্থ হতেই মদ খাওয়া শুরু করেছে আবার।

আরও পড়ুন : ভালো সাজতে শুভেচ্ছা পাঠিয়েছেন রনজয়! সোহিনীর বিয়েতে রণজয়ের শুভেচ্ছা পাঠানো নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া!

রোহিণী এরপর তাকে বাধা দিলে রোহিণীকে মেজাজ দেখায় মন্দার। রোহিণী তখন মন্দারের বন্দুক নিয়ে তাকে ধমকি দিয়ে মদ খেতে বারণ করে, অদ্ভুত বিষয় হলো, রোহিনী মন্দার কে তুমি বলে সব সময় ডাকলেও এইবার তুই বলে কথা বলে, বলে যে,আগে আমি এখান থেকে চলে যাই, তারপর তুই মদ খেয়ে নর্দমায় পড়ে থাকলেও আমি দেখতে আসবো না।

মন্দার রোহিণীকে এইভাবে দেখে অবাক হয়ে যায়, সে বুঝতে পারে না ম্যাডাম কেন তাকে তুই-তোকারি করছে? তখন তার দলের একজন বলে, আমার বৌ রেগে গেলে ভালোবেসে আমাকে তুই করে বলে, মন্দার তখন অবাক হয়ে যায়! তাহলে কি সত্যিই এইভাবে ধীরে ধীরে মন্দারকে নিজের মনে জায়গা দিয়ে দেবে রোহিনী?

Back to top button

Ad Blocker Detected!

Refresh